এবার দলের পেশাজীবী নেতাদের সঙ্গে বৈঠক করবে বিএনপি

  26-09-2021 05:04PM

পিএনএস ডেস্ক : দলের নির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে দুই পর্বে ছয়দিনের ধারাবাহিক বৈঠকের পর পেশাজীবী নেতা ও অনুসারীদের সঙ্গেও মতবিনিময় করবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এরই অংশ হিসাবে আগামী ৮ অক্টোবর বিভিন্ন পেশার বিশিষ্টজনদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হবে।

রোববার দুপুরে গণমাধ্যমে পাঠানো বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সই করা এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। শনিবার অনুষ্ঠিত দলের স্থায়ী কমিটির বৈঠকের সিদ্ধান্ত জানাতে এ প্রেস বিজ্ঞপ্তি পাঠানো হয়।

এদিকে, দুপুরে দলের চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান জানান, আরও কয়েকটি মতবিনিময় সভা ও আলোচনা সভা করবেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান। এর মধ্যে রয়েছে, সোমবার সন্ধ্যায় আইনজীবীদের সঙ্গে মতবিনিময় ও বুধবার দলের পেশাজীবী নেতাদের সঙ্গে মতবিনিময়।

মির্জা ফখরুলের সই করা বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী ১ অক্টোবর নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের আবশ্যকতাকে তুলে ধরার জন্য আলোচনা সভা করবে বিএনপি।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে শনিবার অনুষ্ঠিত বিএনপির স্থায়ী কমিটির বৈঠকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, খন্দকার মোশাররফ হোসেন, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আব্দুল মঈন খান, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু অংশ নেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন