নির্বাচন করার চেষ্টা করলে প্রতিরোধ করা হবে: মির্জা আব্বাস

  27-09-2021 06:55PM

পিএনএস ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, বর্তমান সরকার নির্বাচন করার চেষ্টা করলে তা প্রতিরোধ করা হবে।

সোমবার (২৭ সেপ্টেম্বের) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বিএনপির স্থায়ী কমিটির বিগ্রেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ হুঁশিয়ারি দেন। আসম হান্নান শাহ স্মৃতি পরিষদের উদ্যোগে আলোচনা সভাটির আয়োজন করা হয়।

এ সময় মির্জা আব্বাস বলেন, বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না। এই সরকারের অধীনে কোনো নির্বাচন হতে দেয়া হবে না। চেষ্টা করলে প্রতিরোধ করা হবে, বাঁধা দেয়া হবে। সেই বাঁধার মুখে আপনারা (সরকার) টিকে থাকতে পারবেন না।

তিনি বলেন, কথা পরিস্কার, এই সরকারের অধীনে কোনো নির্বাচনে বিএনপি ও দেশের জনগণ যাবে না। এই সরকারের পতন ঘটিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে যেভাবে যা হবে- ইনশাল্লাহ আমরা সেই নির্বাচনে অংশগ্রহণ করবো বলে জানান মির্জা আব্বাস।

বিএনপির এই নেতা বলেন, ইদানিং রব উঠেছে যে, নির্বাচন কমিশন পুনর্গঠন করবেন সার্চ কমিটি দিয়ে। সার্চ কমিটি কোনো কালেও শুনি নাই। বর্তমান সরকারের আমলেই শুননাল বলে জানান তিনি।
কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনের সভাপতিত্বে সভায় দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আবদুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদির ভুঁইয়া প্রমুখ উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন।
পিএনএস/জেএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন