দুর্গাপূজায় গয়েশ্বর রায়ের বাড়িতে বেড়াতে গেলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী

  15-10-2021 02:12AM

পিএনএস ডেস্ক: শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় করতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে গিয়েছিলেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

আজ বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন মির্জাপুর এলাকায় গয়েশ্বর চন্দ্রের বাড়িতে সস্ত্রীক উপস্থিত হন তিনি। পরে রায়বাড়ির পূজামন্ডপ পরিদর্শন শেষে গয়েশ্বর চন্দ্রের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় প্রতিমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী সীমা হামিদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ম ই মামুন, কোন্ডা ইউপি চেয়ারম্যান ফারুক চৌধুরী প্রমুখ।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি নিপুণ রায় চৌধুরী ও সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু প্রমুখ।

গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুন রায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি। প্রতিমন্ত্রীর শুভেচ্ছা বিনিময় প্রসঙ্গে তিনি বলেন, প্রতিবছরই আমদের রায়বাড়িতে ঘটা করে দুর্গা পূজার আয়োজন করা হয়। এবারও ব্যতিক্রম হয়নি। পূজার শুভেচ্ছা বিনিময়ের জন্য স্থানীয় সাংসদ বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এসেছেন। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দুর্গোৎসব পালন করছে কেরানীগঞ্জবাসী।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন