খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে তারেক রাজনীতি করতে চায়: তথ্যমন্ত্রী

  26-11-2021 05:19PM

পিএনএস ডেস্ক : তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়া সাজাপ্রাপ্ত আসামি। প্রধানমন্ত্রী যে মহানুভবতা দেখিয়ে তাকে কারাগারের বাইরে বাড়িতে থাকার সুযোগ করে দিয়েছেন বিএনপি সেটা অনুধাবন করতে ব্যর্থ হয়েছে। এখন তাকে পুনরায় কারাগারে পাঠানো হবে কিনা সেটা পুনর্বিবেচনা করার সময় এসেছে।

শুক্রবার কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে সাংবাদিকদের সামনে ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে তারেক জিয়া বিদেশে বসে বিএনপির রাজনীতি করতে চায়।

গণপরিবহনে হাফ ভাড়ার দাবিতে শিক্ষার্থীদের সঙ্গে সমস্যার বিষয়ে হাছান মাহমুদ বলেছেন, শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস চলাকালীন গণপরিবহনে অল্প কয়েকজন শিক্ষার্থী যাত্রী থাকে। হাফ ভাড়ার বিষয়টি পরিবহন মালিকরা বিবেচনা করতে পারেন।

এ সময় কক্সবাজার-৩ আসনের এমপি সাইমুম সরওয়ার কমল, কক্সবাজারের ডিসি ড. মামুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, অর্থ সম্পাদক অ্যাডভোকেট আয়াছুর রহমান, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরোয়ার সোহেল তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তিনি উপস্থিত সাংবাদিকদের সঙ্গে দেশের রাজনৈতিক প্রসঙ্গে কথা বলেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন