এখন ক্ষমতাসীনদের সূর্য ডোবাল পালা: গয়েশ্বর

  24-01-2022 04:55PM

পিএনএস ডেস্ক: দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, তি‌নি (শেখ হা‌সিনা) সাহস ক‌রে ভ‌বিষ্যতে হারার জন্য সুষ্ঠু নির্বাচন দেবেন না। তত্ত্বাবধায়ক সরকার দেবেন না। য‌দি তত্ত্বাবধায়ক সরকারের অধী‌নে নির্বাচন দেওয়ার উদ্যোগ নি‌তেন তাহ‌লে হয়‌তোবা ধীর‌স্থিরভা‌বে বাংলা‌দে‌শে মানু‌ষের মধ্যে থাকার একটা প্রচেষ্টা নি‌তে পার‌তেন? কিন্তু তি‌নি তা নেবেন না, আর সেটা নেবে না ব‌লেই তা‌কে দৃশ্যের আড়া‌লে থাক‌তে হ‌বে। জনগ‌ণের চো‌খের আড়া‌লে থাক‌তে হ‌বে।

তিনি আরও বলেন, তা‌কে স্বেচ্ছায় বনবাসে যে‌তে হ‌বে, বনবাসে কেউ তা‌কে পাঠা‌বে না। সেই কার‌ণে আমা‌দের ভ‌য়ের কো‌নো কারণ নেই, তাদের সূর্য ডোবার পালা। যারা অন্ধকা‌রে আছেন তা‌দের জন্য সূর্য উদ‌য়ের পালা।

সোমবার দুপু‌রে বিএন‌পির কেন্দ্রীয় কার্যাল‌য়ের নিচতলায় দোয়া ও মিলাদ মাহ‌ফি‌লে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা ব‌লেন তি‌নি।
জিয়াউর রহমান ও খা‌লেদা জিয়ার ছোট ছে‌লে মরহুম আরাফাত রহমান কো‌কোর ৭ম মৃত্যুবা‌র্ষিকী উপল‌ক্ষে এ দোয়া ও মিলাদ মাহ‌ফি‌লের আ‌য়োজন ক‌রে বিএন‌পি।

তি‌নি ব‌লেন, দে‌শ ও দে‌শের মানু‌ষের স্বা‌র্থে শেখ হা‌সিনা‌কে আমরা বিতা‌ড়িত কর‌বো। এমন‌কি আমরা তা‌কে পতন ঘটা‌নোর সু‌যোগ নাও পে‌তে পা‌রি তি‌নি নি‌জে থে‌কেই কে‌টে পড়‌তে পা‌রেন। অর্থাৎ অপবাদ, ব্যর্থতা এবং বিশ্ব রাজনী‌তি ও দে‌শীয় রাজনী‌তি‌তে তি‌নি যে অবস্থা‌নে আছেন তা‌তে গু‌ছি‌য়ে ওঠার সু‌যোগ আছে ব‌লে আমি বিশ্বাস ক‌রি না। ‌ সেকার‌ণেই তা‌কে নির‌বে পালা‌নোর পথ ছাড়া অন্য কো‌নো বিকল্প পথ খোলা নেই।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন