ঢাকা কলেজ ছাত্রদলের সভাপতি শাহিনুর, সম্পাদক জুলহাস

  10-05-2022 09:08PM

পিএনএস ডেস্ক : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা কলেজ শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে শাহিনুর রহমান ও সম্পাদক হিসেবে জুলহাস মৃধাসহ মোট ১৭ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার (১০ মে) সন্ধ্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেলের সই করা বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

এতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল আজ জাতীয়তাবাদী ছাত্রদলের আটটি ইউনিট কমিটি (একটি বিশ্ববিদ্যালয়, দুটি মহানগর ও পাঁচটি কলেজ) অনুমোদন করেন।

ঢাকা কলেজ ছাত্রদলের বাকি নেতৃবৃন্দ হলেন, সিনিয়র সহ-সভাপতি মো. দেলোয়ার হোসেন রাসেল, পাঁচজন সহ-সভাপতি যথাক্রমে আতিকুর রহমান, ইব্রাহিম কার্দি, পিয়াল হাসান, সিরাজউদ্দিন বাবু, মেসকাত হোসেন তয়ন। সিনিয়র যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন চৌধুরী, পাঁচজন যুগ্ম সম্পাদক যথাক্রমে শাহাবউদ্দিন ইমন, আবু রাসেল ভুইয়া, মাহফুজুর রহমান খান, মাহিবুর রহমান টিপু, মামুনুর রহমান মামুন।

সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন ইসরাক, প্রচার সম্পাদক ইমরান হোসেন রাজ, দপ্তর সম্পাদক তানভীর আহমদ মাদবর।

উল্লেখ্য, এই কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দেওয়ার নির্দেশও বিজ্ঞপ্তিতে দেওয়া হয়েছে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন