ঢাবি ছাত্র ফ্রন্টের সভাপতি সাদিক, সম্পাদক সাদ

  22-06-2022 10:15PM

পিএনএস ডেস্ক : সাদেকুল ইসলাম সাদিককে সভাপতি ও আরাফাত সাদকে সাধারণ সম্পাদক করে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ২০তম কমিটি গঠিত হয়েছে। বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের বটতলায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ১৩তম সম্মেলন শেষে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন মোহাম্মদ আমজাদ হোসেন। এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে মোজাম্মেল হক, অর্থ সম্পাদক পদে নাথান এল টুডু, দপ্তর সম্পাদক পদে আতিকুর রহমান (সায়েম), প্রচার প্রকাশনা সম্পাদক পদে শ্যামল বরণ দাশ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে মাহমুদুল হাসান মাহিন, স্কুল ও পাঠাগার সম্পাদক পদে রেজওয়ান কবির এবং সহ-সম্পাদক পদে তাফসিরুল্লাহ দায়িত্ব পেয়েছেন। কমিটিতে সদস্য হিসেবে আছেন চন্দন ঘোষ, মোকতার আহমদ, রিপন তপু ও নবজ্যোতি ত্রিপুরা প্রমুখ।

এর আগে, সকালে ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ডা. জয়দীপ ভট্টাচার্য সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন। সংগঠনটির বিশ্ববিদ্যালয় শাখার সদ্য সাবেক কমিটির সভাপতি সালমান সিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রগতি বর্মণ তমার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. তানজীমউদ্দিন খান এবং ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন