শাসকগোষ্ঠী দেশে শ্বাসরুদ্ধকর অবস্থার সৃষ্টি করেছে : ফখরুল

  28-06-2022 09:34PM

পিএনএস ডেস্ক : শাসকগোষ্ঠী দেশে শ্বাসরুদ্ধকর অবস্থার সৃষ্টি করেছে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, দিন যতোই অতিবাহিত হচ্ছে ভোটারবিহীন সরকারের জিঘাংসার মাত্রা ততোই ভয়াবহ রুপ নিচ্ছে। অবৈধ ক্ষমতা হারানোর ভয়ে আওয়ামী লীগ এখন বিকারগ্রস্ত হয়ে পড়েছে। দেশের জনগণ এবং আন্তর্জাতিকভাবেও বিচ্ছিন্ন হয়ে এই সরকার ক্রুদ্ধ হয়ে উঠেছে, আর এই ভয়ঙ্কর ক্রুদ্ধতার বিষাক্ত ছোবল গিয়ে পড়ছে বিরোধী নেতাকর্মীদের ওপর। সেজন্যই দেশে আইনের শাসনের বদলে আওয়ামী শাসনের এক বিভৎস বিকৃত রুপ ফুলে ফেঁপে উঠেছে। এই শ্বাসরুদ্ধকর অবস্থা থেকে উত্তরণে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

গতকাল নোয়াখালী জেলাধীন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক প্রচার সম্পাদক আবুল কালাম আজাদকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আজ মঙ্গলবার (২৮ জুন) বিকেলে দলের সহ-দফতর সম্পাদক মুনির হোসেন স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, গতকাল নোয়াখালী জেলাধীন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক প্রচার সম্পাদক আবুল কালাম আজাদকে গ্রেফতার চলমান ভয়াবহ দুঃশাসনের ধারাবাহিক অংশ। আওয়ামী দুঃশাসনে জনগণের তীব্র ক্ষোভের মুখে সরকার এখন বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর জুলুমের মাত্রা বৃদ্ধিতে বেপরোয়া হয়ে উঠেছে।

বিএনপি মহাসচিব অবিলম্বে আবুল কালাম আজাদের বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন