এক মহানগর ও তিন জেলায় কৃষক দলের নতুন কমিটি

  21-07-2022 12:50AM

পিএনএস ডেস্ক : জাতীয়তাবাদী কৃষক দল খুলনা মহানগর ও জামালপুর, নওগাঁ, নোয়াখালী জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে খুলনা মহানগর শাখায় আখতারুজ্জামান তালুকদার সজীবকে আহ্বায়ক ও নগর পরিকল্পনাবিদ শেখ আদনান ইসলাম দীপকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

আর জামালপুর জেলা শাখায় মো. মাজেদুল ইসলাম ছাত্তারকে আহ্বায়ক ও এম এম সালেহীন মাসুদ মাস্টারকে সদস্য সচিব করে সাত সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

নওগাঁ জেলা শাখায় মমিনুল ইসলাম চঞ্চলকে আহ্বায়ক ও এ টি এম ফিরোজ দুলুকে সদস্য সচিব করে পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি দেওয়া হয়েছে।

অন্যদিকে, নোয়াখালী জেলা শাখায় মোহাম্মদ ফজলে এলাহী পলাশ ওরফে ভিপি পলাশকে আহ্বায়ক ও আবদুজ্জাহের হারুন ওরফে জিএস হারুনকে সদস্য সচিব করে ১২ সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি করা হয়েছে।

জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল এই কমিটিগুলো অনুমোদন করেছেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন