বরিশালের সাবেক মেয়র বিএনপি নেতা আহসান হাবিব আর নেই

  31-07-2022 01:30AM

পিএনএস ডেস্ক : বরিশাল সি‌টি কর‌পো‌রেশ‌নের সা‌বেক মেয়র বিএনপি নেতা আহসান হা‌বিব কামাল মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শ‌নিবার রাত ১১টায় রাজধানীর বনানীর বাসভব‌নে শেষ নিঃশ্বাস ত্যাগ ক‌রেন তিনি। তার বয়স হ‌য়ে‌ছি‌লে ৬৮ বছর। তি‌নি স্ত্রী, এক ছে‌লে ও এক মে‌য়ে এবং অসংখ্য গুণগ্রাহী রে‌খে গে‌ছেন।

আহসান হাবিব কামালের মৃত্যুর বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন তার একমাত্র ছে‌লে কামরুল আহসান রুপম।

শনিবার রাত ১২টায় রুপম বলেন, ‘বাবা কিডনিজনিত অসুস্থতায় রাজধানীর ইউনাইটেড হাসপাতা‌লে ১৪ দিন চি‌কিৎসাধীন ছি‌লেন। শুক্রবার তা‌কে বনানীর বাসায় নি‌য়ে আসা হয়। শ‌নিবার রা‌তে হঠাৎ অসুস্থ হ‌য়ে পড়‌লে রাত ১১টায় বাসায়ই মারা যান তি‌নি।’

রুপম আরও জানান, রা‌তেই ব‌রিশা‌ল নগরীর কালুশাহ সড়‌কের বাসায় নেওয়া হ‌বে তার বাবার মর‌দেহ। তারপর সেখা‌নে ব‌সেই জানাজা ও দাফনের সিদ্ধান্ত নেওয়া হ‌বে।

আহসান হাবিব কামালের মৃত্যুতে বরিশালের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তার শত শত ভক্ত -অনুসারি রাতেই ভিড় করেন বরিশাল নগরীর কালুশাহ সড়কস্থ বাসভবনে।

কামাল ব‌রিশাল মহানগর বিএন‌পির সা‌বেক সভাপ‌তি ও কেন্দ্রীয় বিএন‌পির সা‌বেক মৎস্য জীবী বিষয়ক সম্পাদক ছিলেন। এ ছাড়াও ব‌রিশাল পৌরসভার সা‌বেক চেয়ারম্যানন ছি‌লেন তি‌নি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন