ছাত্রদল নেতাদের শয্যাপাশে ফখরুল

  28-09-2022 08:25PM

পিএনএস ডেস্ক : ‘ছাত্রলীগের হামলায়’ গুরুতর আহত ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহত নেতাদের দেখতে গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন নেতাকর্মীদের দেখতে যান তিনি।

এ সময় তিনি চিকিৎসকদের কাছ থেকে তাদের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ড্যাবের সভাপতি অধ্যাপক হারুন আল রশিদ, মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান তার সঙ্গে ছিলেন।

গতকাল (মঙ্গলবার) ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করতে গেলে ক্যাম্পাসে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর ‘ছাত্রলীগ হামলা’ চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

মির্জা ফখরুল বলেন, ‘ছাত্রলীগের হামলায় ছাত্রদলের ১৫ নেতাকর্মী গুরুতর জখম হয়েছে। এই হাসপাতালে ৭ জন ভর্তি আছে। তাদের অবস্থা গুরুতর। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।’

তিনি বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের ওপর ছাত্রলীগের বর্বরোচিত ও মধ্যযুগীয় কায়দায় এই হামলার মধ্য দিয়ে প্রমাণিত হলো আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল। ছাত্রলীগ তাদের পেটুয়া বাহিনী। সন্ত্রাসের মধ্য দিয়ে তারা সারা দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে এক নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে।’

এরপর বিএনপি মহাসচিব ধানমণ্ডিতে পপুলার ডায়াগনস্টিক সেন্টার অ্যান্ড হাসপাতালে মুন্সীগঞ্জের সমাবেশে পুলিশের সঙ্গে ‘সংঘর্ষে’ আহত জাহাঙ্গীরকে দেখতে যান।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন