ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে রুমিন ফারহানাকে অবাঞ্ছিত ঘোষণা

  20-01-2023 08:17PM

পিএনএস ডেস্ক : বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানাকে অবাঞ্ছিত ঘোষণা করেছে আওয়ামী লীগ।

শুক্রবার (২০ জানুয়ারি) আশুগঞ্জে দলীয় কার্যালয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগ এ ঘোষণা দেয়। পাশাপাশি সভায় উপনির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নেতাকর্মীদের তৎপর থাকতে বলা হয়।

মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছফিউল্লাহ মিয়া ও সাধারণ সম্পাদক আবু নাছের আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুমিন ফারহানা গত ১৫ জানুয়ারি আশুগঞ্জের একটি রেস্তোরাঁয় দলীয় নেতাকর্মীদের সতর্ক করে বলেন, অনেকের সঙ্গে তার (আব্দুস সাত্তার ভূইয়া) ব্যক্তিগত কিংবা পারিবারিক সম্পর্ক থাকতে পারে। কিন্তু ভোটের দিন আমরা কেউ ভোটকেন্দ্রে যাব না। কেউ যেন তার জন্য একটা ভোটও না চাই। দল অত্যন্ত কঠোর অবস্থানে আছে। যে সাত্তারের জন্য কাজ করবে, তাকে দল থেকে বহিষ্কার করা হবে।

আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছফিউল্লাহ মিয়া বলেন, সে (রুমিন ফারহানা) তার কিছু কর্মীকে বলেছে নির্বাচন প্রতিহত করার জন্য। সেই পরিপ্রেক্ষিতে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। নির্বাচন যেন সুষ্ঠু হয়- তার জন্য আমরা যা যা করণীয় সেই ব্যবস্থা নিচ্ছি। যেহেতু নির্বাচনটাকে বানচাল করার চেষ্টা করবে, নির্বাচনে কে কাকে ভোট দেবে- সেটি আমাদের দেখার বিষয় নয়। তবে ভোটটা যেন সুন্দর হয়- সেজন্য আমরা অতন্দ্রপ্রহরী হিসেবে কাজ করব।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন