চার স্থানে পদযাত্রা কর্মসূচির ঘোষণা বিএনপির

  26-01-2023 01:50PM



পিএনএস ডেস্ক: টরাজধানীর চার স্থানে পদযাত্রা কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি। ঢাকা মহানগর উত্তরের ও দক্ষিণ বিএনপির উদ্যোগে পদযাত্রা কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কর্মসূচি ঘোষণা করেন।

কর্মসূচির মধ্যে রয়েছে ৩০ জানুয়ারি যাত্রাবাড়ী থেকে শ্যামপুর এবং ১ ফেব্রুয়ারি মুগদা থেকে মালিবাগে পদযাত্রা করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। এ ছাড়া ২৮ জানুয়ারি রাজধানীর শাহজাদপুর থেকে আবুল হোটেল এবং ৩১ জানুয়ারি গাবতলী থেকে মিরপুর ১০ নম্বর গোলচত্বরে পদযাত্রা কর্মসূচি পালন করবে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মির্জা ফখরুল জানান, বিএনপি এ কর্মসূচি দিয়েছে। যুগপতের সঙ্গী অন্য দলগুলোর সাথে এ নিয়ে আলোচনা করা হবে। চাইলে তারাও এ কর্মসূচি পালন করতে পারবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল সালাম আজাদ, ঢাকা উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু ও মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস প্রমুখ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন