ছাত্রদলের সাত জেলা ও মহানগর কমিটি ঘোষণা

  26-01-2023 10:31PM

পিএনএস ডেস্ক : ঢাকা বিভাগের অন্তর্গত সাত জেলা ও মহানগর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সংগঠনের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এই কমিটি অনুমোদন দেন।

এসব কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়।

ঘোষিত কমিটিতে নারায়ণগঞ্জ জেলায় ৯ সদস্যের কমিটিতে সভাপতি নাহিদ হাসান ভূইয়া (নাহিদ), সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকু এবং সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মেহেদী হাসান দোলনকে।

নারায়ণগঞ্জ মহানগরে ৬ সদস্যের কমিটিতে সভাপতি রাকিবুর রহমান সাগর, সিনিয়র সহ-সভাপতি শাহাজাদা রতন, সাধারণ সম্পাদক রাহিদ ইসতিয়াক সিকদার এবং সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রাসেল।

নরসিংদী জেলায় ৫ সদস্যের কমিটিতে সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদ, সিনিয়র সহ-সভাপতি মাইন উদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিফাত এবং সাংগঠনিক সম্পাদক সজীব ভূইয়া।

মানিকগঞ্জ জেলায় ৫ সদস্যের কমিটিতে সভাপতি আব্দুল খালেক শুভ, সিনিয়র সহ সভাপতি মৃদুল কান্তি মন্ডল, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান সজীব, সাংগঠনিক সম্পাদক সাকিব খান অয়ন।

গাজীপুর জেলায় ৬ সদস্যের কমিটিতে সভাপতি ইমরান হোসেন শিশির, সিনিয়র সহ সভাপতি সোহাগ হোসেন, সাধারণ সম্পাদক জাফর ইকবাল জনি এবং সাংগঠনিক সম্পাদক শাহিন আলম সরকার।

গাজীপুর মহানগরে ৭ সদস্যের কমিটিতে সভাপতি রোহানুজ্জামান শুক্কুর, সিনিয়র সহ সভাপতি সাইফুল ইসলাম শামিম, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মিরন এবং সাংগঠনিক সম্পাদক মাসুম হোসেন।

মুন্সিগঞ্জ জেলায় ৫ সদস্যের কমিটিতে সভাপতি আবুল হাশেম, সিনিয়র সহ সভাপতি হিমেল মল্লিক, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান জামাল এবং মাহবুব মল্লিককে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন