জাতীয় সংসদ আরও এক এমপি দম্পতি!

  28-02-2023 04:46PM

পিএনএস ডেস্ক : জাতীয় সংসদ আরও এক এমপি দম্পতি পাচ্ছে। আজ মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে বিএনপির নারী সংসদ সদস্য রুমিন ফারহানার সংরক্ষিত শূন্য আসনে জাসদের সহযোগী সংগঠন জাতীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রীনা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তিনি জাসদ সভাপতি ও কুষ্টিয়া দুই আসনের সংসদ সদস্য হাসানুল হক ইনুর সহধর্মিনী। বাছাই শেষে নির্বাচিত হলে তিনি হবেন তৃতীয় এমপি দম্পতি।

আওয়ামী লীগ ও ১৪ দল সমর্থিত প্রার্থী আফরোজা হক রীনা বলেছেন, জাতীয় সংসদের জাতীয় সংসদে মহিলাদের জন্য সংরক্ষিত ৫০টি আসনের একটি শূন্য আসনের উপ-নির্বাচনে রাজনীতিতে আমার ভূমিকার মূল্যায়ন করে আমাদের দল জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের পক্ষ থেকে আমাকে দলীয় প্রার্থী হিসাবে মনোনয়ন প্রদান করেছে এবং ১৪ দলীয় নেত্রী, আওয়ামী লীগ সভাপতি, সংসদ নেতা, বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনা আমার মনোনয়নের পক্ষে আনুষ্ঠানিক সমর্থন প্রদান করেছেন।

তিনি বলেন, আমার রাজনৈতিক পরিচয়ই আমার সবচেয়ে বড় পরিচয়।

বর্তমানে সংসদে থাকা অপর দুই এমপি দম্পতি হলেন ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন ও তার স্ত্রী লুৎফুন নেসা খান বিউটি এবং জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এবং তার স্ত্রী শরিফা কাদের।

আগামী ২ মার্চ আফরোজা হক রীনার মনোয়নপত্র বাছাই হবে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ৬ মার্চ। ভোট গ্রহণের সময় ২০ মার্চ। তবে আফরোজা হক রীনা একক প্রার্থী হওয়ায় বাছাই শেষে তার নির্বাচিত হওয়ার সম্ভাবনা শতভাগ রয়েছে। এতেই বলা যায়, জাতীয় সংসদে তৃতীয় এমপি দম্পতি হচ্ছেন ইনু-রীনা।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন