কাঁচের দরজা ভেঙে পড়ল নাছিরের ওপর, অল্পের জন্য বাঁচলেন কাদের

  04-03-2023 10:51PM

পিএনএস ডেস্ক : চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোছলেম উদ্দিনের শোক সভায় কনভেনশন হলে নেতাকর্মীদের ভিড়ে কাঁচের দরজা ভেঙে আহত হয়েছেন সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন। এ সময় অল্পের জন্য রক্ষা পেয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (৪ মার্চ) সন্ধ্যার দিকে চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এ ঘটনা ঘটে। এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সভায় কয়েকজন মন্ত্রী-উপমন্ত্রী ও আওয়ামী লীগের সিনিয়র নেতারা।

জানা গেছে, শনিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ওই কনভেনশন সেন্টারে শোক সভা শেষ হয়। পরে ওবায়দুল কাদেরসহ শীর্ষ নেতারা বের হচ্ছিলেন। এ সময় সঙ্গে ছিলেন আ জ ম নাছিরসহ জেলার সিনিয়র নেতারাও। তখন নেতাকর্মীদের প্রবল চাপে ওই সেন্টারের মূল দরজাটির একটি ভেঙে পড়ে। দরজা ভেঙে পড়লে ওবায়দুল কাদের অল্পের জন্য রক্ষা পেলেও দরজার আয়না ভেঙে পড়ে আ জ ম নাছিরসহ কয়েকজন পুলিশ সদস্যের ওপর। এতে নাছির মাথায় আঘাত পান। এ সময় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, ‘শনিবার সন্ধ্যায় দরজার আয়না ভেঙে আ জ ম নাছির উদ্দিন মাথায় আঘাত পেয়েছেন। এ সময় তাকে চিকিৎসার জন্য একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছে।’

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন