রাজনীতিতে সংঘাতের আশঙ্কা দেখছেন জি এম কাদের

  15-03-2023 10:30PM

পিএনএস ডেস্ক : জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মাদ কাদের বলেছেন, মনে হচ্ছে দেশ একটি সংঘাতময় পরিস্থিতির দিকে যাচ্ছে। রাজনৈতিক উত্তেজনায় বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা আছে। আওয়ামী লীগ ও বিএনপি যে অবস্থানে রয়েছে, সেখান থেকে তাদের ফিরে আসার সুযোগ নেই। যে দল সরে যাবে সেই দলই যেন বিলীন হয়ে যাবে। আবার যে দল পরাজিত হবে সেই দলের যেন মৃত্যু হবে। এই বাস্তবতায় একটা বড় ধরনের আশঙ্কা সৃষ্টি হয়েছে।

আজ বুধবার (১৫ মার্চ) যাত্রাবাড়ী এলাকার নুর কমিউনিটি সেন্টার মিলনায়তনে মাদক প্রতিরোধ ও কল্যাণ সোসাইটির সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকীর এক আলোচনাসভায় তিনি এ কথা বলেন।

মাদক প্রতিরোধ ও কল্যাণ সোসাইটির সভাপতি সেলিম নিজামীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য দেন কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য সদস্য মীর আবদুস সবুর আসুদ, জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান আমির উদ্দিন ডালু, যুগ্ম সাংগঠনিক সম্পাদ সুজন দে প্রমুখ।

জি এম কাদের বলেন, ‘আমরা ইভিএমে নির্বাচন চাই না। কারণ ইভিএমে নির্বাচনে কারচুপির সুযোগ আছে। আমরা মনে করি, যারা নির্বাচনের সঙ্গে জড়িত তারা দলীয়করণের মধ্যেই আছেন। তাদের হাতে ইভিএমের রেজাল্ট পরিবর্তন করা সম্ভব হবে। আমরা মনে করি ইভিএমের মাধ্যমে ভোটের ফলাফল বদলে দেওয়া যায়।’

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন