সরকারকে স্বীকৃতি দেইনি, তাই বাজেটকেও স্বীকৃতি দেব না: দুলু

  07-06-2024 03:18PM


পিএনএস ডেস্ক: বিএনপির সাংগঠনিক সম্পাদক ও আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের রাজশাহী বিভাগীয় সমন্বয়ক কমিটির প্রধান সমন্বয়ক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, যে সরকার জনগণের ভোটে হয়নি; তারা কখনো জনগণের জন্য বাজেট দেয় না। যেহেতু আমরা এ সরকারকে স্বীকৃতি দেইনি; তাই তাদের বাজেটকেও স্বীকৃতি দেব না।

তিনি বৃহস্পতিবার রাতে বগুড়া শহরের নবাববাড়ি সড়কের বিএনপি কার্যালয়ে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট সফল করতে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

দুলু বলেন, বিএনপির সঙ্গে দেশের ৯৫ শতাংশ মানুষ রয়েছে। আওয়ামী লীগ ২০০৮ সালের পর থেকে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে, লুটপাট করেছে। নমরুদ, ফেরাউনরা জোর করে ক্ষমতায় থাকতে পারেনি; তাই অবৈধ এ সরকারও বেশিদিন থাকতে পারবে না। আগামীতে তাদের কী পরিণতি হবে তা একমাত্র আল্লাহ তায়ালাই জানেন।

জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনার সঞ্চালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, জয়নাল আবেদীন চাঁন, মাফতুন আহম্মেদ খান রুবেল, একেএম আহসানুল তৈয়ব জাকির, অ্যাডভোকেট আবদুল বাছেদ, সহিদ উন নবী সালাম, কেএম খায়রুল বাশার, খাদেমুল ইসলাম খাদেম, আবু হাসান, জাহাঙ্গীর আলম, নূরে আলম সিদ্দিকী রিগ্যান প্রমুখ।

সম্প্রতি অনুষ্ঠিত ভারতের নির্বাচন প্রসঙ্গে দুলু বলেন, সেখানে গণতন্ত্র আছে। ঐক্যবদ্ধভাবে ফেয়ার নির্বাচন হয়েছে। ওখানে বিরোধী দল কখনো ভোটে কারচুপির অভিযোগ করতে পারে না।

দুলু শুক্রবার বিকাল ৩টায় বগুড়া শহরের কাটনারপাড়ায় করোনেশন ইনস্টিটিউশন মাঠে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টে উপস্থিত থেকে সাংবাদিকসহ সবার সহযোগিতা কামনা করেন।

লাল ও সবুজ দলের প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম।

বিশেষ অতিথি থাকবেন- বিএনপির চেয়ারপারসন উপদেষ্টা কাউন্সিল সদস্য মিজানুর রহমান মিনু ও হেলালুজ্জামান তালুকদার লালু, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ, যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেল।

লাল দলের নেতৃত্ব দেবেন মিজানুর রহমান মিনু ও সবুজ দলের নেতৃত্ব দেবেন বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন