বাজেট ঘোষণা করলেও টাকার জোগান নেই সরকারের: মান্না

  07-06-2024 09:54PM

পিএনএস ডেস্ক: নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, দেশে যে অনাচার চলছে তা আয়েমে জাহিলিয়াতের যুগকেও হার মানিয়েছে। সরকারের হাতে কোনো টাকা নেই। যে বাজেট ঘোষণা করেছে সেই বাজেটের টাকা জোগান দেয়ার অবস্থা নাই। যে সরকারের দেশ চালাবার টাকা নাই সেই সরকার চলবে কিভাবে। জোর করে কিছুদিন ক্ষমতায় থাকতে পারবে কিন্তু মানুষের পেটে যখন ক্ষুধার আগুন জ্বলবে তখন মানুষ পথে নামবেই।

ময়মনসিংহ নগরীর মুসলিম ইনস্টিটিউটে শুক্রবার বিকালে গণতন্ত্র মঞ্চের বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাগরিক ঐক্যের সভাপতি আরও বলেন, ৭ জানুয়ারির নির্বাচন আওয়ামী লীগকে শক্তিশালী করেনি আরো দুর্বল করেছে। আর আমরা যা ছিলাম তেমনি আছি আরো শক্তিশালী হয়েছি। কারণ আমাদের কথাই সত্য হয়েছে। আমরা জনগণের ম্যান্ডেট পেয়েছি।

ভাসানী অনুসারী পরিষদের জেলা শাখার সভাপতি মাহবুবে আলম জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারি জোনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলু, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ুম, জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপনসহ প্রমুখ।

জোনায়েদ সাকি বলেন, সরকারে লুটের তাগিদে গ্যাসের দাম, বিদ্যুতের দাম, পানির দাম বাড়াচ্ছে। সরকারের ছাঁয়াতলে হাতে গোনা আত্মীয়-স্বজন ভাই-ব্রাদাররা দেশের জনগণের সম্পদ সিরিঞ্জের মতো চুষে নিয়ে বিদেশে পাচার করছে। সরকার তাদের পাহাড়া দিচ্ছে। আর তার দায় জনগণ বাজারে গিয়ে টের পাচ্ছে।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন