বেগম জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মির্জা ফখরুল

  16-06-2024 12:46AM

পিএনএস ডেস্ক: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (১৫ জুন) রাতে গুলশানে বেগম খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় যান মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপির মিডিয়া সেলের সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্রমতে, আধা ঘণ্টার বেশি সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর খালেদা জিয়ার বাসায় অবস্থান করেন। জানা গেছে, দলীয় প্রধানের কাছে দল এবং দেশের সার্বিক বিষয় তুলে ধরেন মহাসচিব।

দুর্নীতির দুই মামলায় সাজাপ্রাপ্ত খালেদা জিয়া ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি কারাবন্দি হন। এরপর দেশে করোনা শুরু হলে ২০২০ সালের মার্চে নির্বাহী আদেশে খালেদা জিয়ার দণ্ড ছয় মাসের জন্য স্থগিত করা হয়। তখন থেকে তিনি গুলশানের বাড়িতে রয়েছেন এবং প্রতি ছয় মাস পরপর সরকার থেকে তার সাজা স্থগিতের মেয়াদ বাড়ানো হচ্ছে।

৭৮ বছর বয়সী বিএনপির এই নেত্রী হার্টের সমস্যা, লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, দাঁত ও চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন। এরইমধ্যে কয়েক দফা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন তিনি। গত বছরের জুনে খালেদা জিয়ার এনজিওগ্রাম করা হলে তার হৃদযন্ত্রে তিনটি ব্লক ধরা পড়ে। এর একটিতে রিং পরানো হয়।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন