খালেদা জিয়ার কিছু হলে দায় নিতে হবে সরকারকে: টুকু

  23-06-2024 08:35PM

পিএনএস ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারকে নিতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ বিএনপির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসায় ক্রমাগত বাধা দিয়ে যাচ্ছে সরকার, বলে অভিযোগ করেন তিনি।

রবিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় এ দোয়া মাহফিলের আয়োজন করে বিএনপি।

যুবদলের সাবেক এই সভাপতি আরও বলেন, শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসায় সম্পূর্ণ মিথ্যা মামলায় সাজা দিয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে রাজনীতি থেকে দূরে সরিয়ে দেওয়ার জন্য খালেদা জিয়াকে আটক করে রাখা হয়েছে। পরবর্তীতে গৃহবন্দি করে রাখা হয়েছে। খালেদা জিয়ার মেডিকেল বোর্ড বারবার বলেছে ম্যাডামের যে চিকিৎসা দরকার তা দেশে নাই। তার বিদেশে উন্নত চিকিৎসা প্রয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাক্তিগত প্রতিহিংসায় তাকে হত্যা করার জন্য সুচিকিৎসা করতে দিচ্ছে না।

মিলাদ মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, আব্দুল আউয়াল মিন্টু, ড. আসাদুজ্জামান রিপন, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, যুগ্ম মহাসচিব আব্দুস সালাম আজাদ, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মী।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন