প্রতিপক্ষের জালে ম্যান সিটির ৬ গোল

  22-09-2021 10:44AM

পিএনএস ডেস্ক: ম্যানচেস্টার সিটির বিপক্ষে প্রথমে গোল করে এগিয়ে গিয়েছিল উইকম্ব ওয়ান্ডারার্স। কিন্তু সেই সুখস্মৃতি বেশিক্ষণ থাকেনি দলটার। মঙ্গলবার রাতে ইএফএল কাপে প্রতিপক্ষের জালে আধাডজন গোল দিলো পেপ গার্দিওলার দল।

এর মধ্যে দুটি গোল করেছেন রিয়াদ মাহরেজ। একটি করে গোল করেছেন বেলজিয়ান মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনা, ইংলিশ মিডফিল্ডার ফিল ফোডেন, স্প্যানিশ ফরোয়ার্ড ফেরান তোরেস ও তরুণ ইংলিশ ফরোয়ার্ড কোল পালমার। ম্যাচসেরা হয়েছেন মাহরেজ।

ম্যাচের ২২ মিনিটে সবাইকে অবাক করে প্রথম গোলটি করেন ওয়াইকম্বের ফরোয়ার্ড ব্র্যান্ডন হানলান। তবে বেশিক্ষণ পিছিয়ে থাকতে হয়নি সিটিকে। সমতায় ফিরতে মাত্র ৭ মিনিট লাগে সিটিজেনদের। সমতাসূচক গোলটি করেন কেভিন ডি ব্রুইন।

ম্যাচের ৪৩ মিনিটের সময় দলকে এগিয়ে দেন রিয়াদ মাহরেজ আর প্রথমার্ধের অতিরিক্ত যোগ করা সময়ে ব্যবধান ৩-১ করেন ফিল ফোডেন।

দ্বিতীয়ার্ধের ৭১ মিনিটে আসে ম্যাচের চতুর্থ গোল। এবার গোল করেন স্প্যানিশ উইঙ্গার ফেররান তোরেস। ৮৩ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের পঞ্চম গোল করেন মাহরেজ, মাহরেজকে দিয়ে গোল করান ইংলিশ উইঙ্গার রহিম স্টার্লিং।

লুকাস এমবেতের সহায়তায় ম্যাচের ৮৮ মিনিটে দলের ষষ্ঠ গোল করেন তরুণ ইংলিশ ফরোয়ার্ড কোল পালমার। ৬-১ গোলের জয়ে নিয়ে পরের রাউন্ডে ওঠে সিটি।

একইদিন ইএফএল কাপের আরেক ম্যাচে নরউইচ সিটিকে ৩-০ গোলে হারিয়েছে লিভারপুল। জোড়া গোল করেছেন তাকুমি মিনামিনো, অন্য গোলটি ডিভক অরিগির।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন