মুস্তাফিজের দারুণ বোলিংয়ের পরও জিতল না রাজস্থান

  25-09-2021 08:27PM

পিএনএস : দুর্দান্ত বোলিং করেছিলেন মুস্তাফিজুর রহমান। ৪ ওভারে একটিও বাউন্ডারি না খেয়ে দিয়েছিলেন কেবল ২২ রান। নিয়েছিলেন দুইটি উইকেটও। কিন্তু তার এমন দারুণ বোলিংয়ের পরও জিততে পারেনি রাজস্থান রয়্যালস। ব্যাটিং ব্যর্থতায় দিল্লি ক্যাপিটালসের কাছে ৩৩ রানে ম্যাচ হেরেছে তারা।

শনিবার আইপিএলের ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন রাজস্থান অধিনায়ক সাঞ্জু স্যামসান। আগে ব্যাট করে তাদের সামনে ১৫৫ রানের লক্ষ্য দেয় দিল্লি ক্যাপিটালস।

জবাব দিতে নেমে শুরু থেকেই চাপে ছিল রাজস্থান। টানা দুই বলে ফিরে যান ওপেনার লিয়াম লিভিংস্টোন ও জসস্বী জাসওয়াল। স্কোরবোর্ডে তখন মাত্র ৬ রান। এরপর ফিরে যান অভিজ্ঞ ডেভিড মিলারও। ১০ বল থেকে ৭ রান করে আউট হন তিনি।

২৪ বলে ১৯ রান করে সাজঘরে ফেরত যান স্যামসানকে সঙ্গ দেওয়া মহিপাল লমরার। এরপর রাজস্থানের হারটা যেন সময়ের ব্যাপার হয়ে দাঁড়ায়। এক প্রান্তে একাই লড়াই চালিয়ে যান অধিনায়ক স্যামসান।

৮ চার ও ১ ছক্কায় ৫৩ বলে তিনি করেন ৭০ রান। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২১ রানের বেশি করতে পারেনি রাজস্থান। দিল্লির পক্ষে ৪ ওভারে ১৮ রান দিয়ে দুই উইকেট নেন এনরিক নরকিয়া।

পিএনএস /জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন