বিসিবির পরিচালক পদে সাতজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

  26-09-2021 11:39PM

পিএনএস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ২৩ জনের মধ্যে ৭ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালক হচ্ছেন। এই সাতটি পদে একজন করেই মনোনয়ন পত্র নিয়েছেন। কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তারা বিনা ব্যালটে নির্বাচিত হচ্ছেন।

কোনো প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই পরিচালক হচ্ছেন-সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে শফিউল আলম চৌধুরী নাদেল, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে আকরাম খান, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা থেকে আ জ ম নাসির উদ্দিন, খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে শেখ সোহেল, যশোর জেলা ক্রীড়া সংস্থা থেকে কাজী ইনাম আহমেদ, বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে আলমগীর খান ও রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে আনোয়ারুল ইসলাম।

ঢাকা বিভাগের দুটি পদের বিপরীতে প্রার্থী হয়েছেন নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, কিশোরগঞ্জ ও মাদারীপুর ক্রীড়া জেলা ক্রীড়া সংস্থা থেকে যথাক্রমে তানভীর আহমেদ টিটু, নাঈমুর রহমান দুর্জয়, সৈয়দ আশফাকুল ইসলাম ও মো.খালিদ হোসেন।

রাজশাহী বিভাগ থেকে একটি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন খালেদ মাসুদ পাইলট ও মো.সাইফুল আলম স্বপন চৌধুরী।

ঢাকা মেট্রোপলিটনে ক্লাব প্রতিনিধি হয়েছেন ১৭ জন। তারা হলেন- আবাহনী থেকে নাজমুল হাসান পাপন, গাজী গ্রুপ থেকে গাজী গোলাম মুর্তজা, শেখ জামাল থেকে নজিব আহমেদ, মোহামেডান থেকে মাসুদুজ্জামান, শাইনপুকুর থেকে ওবেদ রশীদ নিজাম, ওল্ড ডিওএইচএস থেকে সাইফুল ইসলাম ভুঁইয়া, কাকরাইল বয়েজ ক্লাব থেকে সালাহউদ্দিন চৌধুরী, শেখ জামাল থেকে ইসমাইল হায়দার চৌধুরী মল্লিক, আজাদ স্পোর্টিং থেকে মো.এনায়েত হোসেন, সূর্যতরুণ ক্লাব থেকে ফাহিম সিনহা, ফেয়ার ফাইটার্স থেকে ইফতেখার রহমান, ঢাকা এসেটস থেকে মনজুর কাদের, মিরপুর বয়েজ থেকে মোহাম্মদ আব্দুর রহমান, আম্বার স্পোর্টিং থকে শওকত আজিজ রাসেল, গাজী টায়ার্স থেকে রফিকুল ইসলাম ও আসিফ শিফা ক্রিকেট একাডেমি থেকে মনজুর আলম মঞ্জু।

সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের সঙ্গে বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি) থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন নাজমুল আবেদিন ফাহিম।

জাতীয় ক্রীড়া পরিষদ থেকে ইতোমধ্যে আহমেদ সাজ্জাদুল আলম ববি ও জালাল ইউনুস নির্বাচিত হয়েছেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন