লিটনের পর ফিরলেন মুশফিক

  21-10-2021 05:03PM

পিএনএস ডেস্ক: পাপুয়া নিউগিনির সবচেয়ে বড় শক্তি নাকি ফিল্ডিং। যদিও আজ বাংলাদেশের বিপক্ষে তাদেরকে দেখা গেছে বেশ কিছু মিস ফিল্ডিং করতে। তবে, একটি ক্যাচও ছাড়তে দেখা যাচ্ছে না দলটির ফিল্ডারদের। মোটামুটি কঠিন ক্যাচগুলোও তালুবন্দী করে ফেলছেন তারা।

এই যেমন মুশফিকুর রহীমের ক্যাচ। সিমন আতাইয়ের বলে ডিপ স্কয়ার লেগে খেললেন মুশফিক। বলটি খুব বেশি উপরেও উঠলো না। কিন্তু সোজা চলে গেলো ফিল্ডারের হাতে। দ্বিতীয় প্রচেষ্টায় বলটি তালুবন্দী করে ফেললেন হিরি হিরি। ৮ বলে মাত্র ৫ রান করে ফিরে গেলেন মুশফিকুর রহীম।

এ প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের রান ১১ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৭৭। উইকেটে রয়েছেন ৩৬ রান নিয়ে সাকিব আল হাসান এবং ৪ রান নিয়ে মাহমুদউল্লাহ রিয়াদ।

প্রথম দুই ওভারে পাওয়ার প্লে বলতে গেলে কাজেই লাগাতে পারেনি বাংলাদেশের ব্যাটসম্যানরা। প্রথম ম্যাচে ২ উইকেট হারিয়ে তুলেছিল মাত্র ২৫ রান। দ্বিতীয় ম্যাচে ওমানের বিপক্ষে ২ উইকেট হারিয়ে ২৯ রান তোলে টাইগাররা।

সে হিসেবে পাপুয়া নিউগিনির বিপক্ষে আজ প্রথম পাওয়ার প্লেতে রান পেয়েছে বাংলাদেশ। নাইম শেখের উইকেট হারিয়ে ৪৫ রান তুলেছে টাইগাররা। নাইম আউট হওয়ার পর জুটি বাধেন সাকিব এবং লিটন। তাদের ব্যাটেই উঠলো সবগুলো রান।

কিন্তু সাকিব আর লিটন মিলে ৫০ রানের জুটি গড়ে ওঠার পরই নেমে এলো বিপদ। পাপুয়া নিউগিনির অধিনায়ক আসাদ ভালা নিজেই চলে আসেন বোলিংয়ে। তিনি ডান হাতি অফ স্পিনার। স্পিন আসতেই বিপদ ডেকে আনলেন লিটন দাস।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন