সেঞ্চুরি ছোঁয়া হলো না মুশফিকের

  27-11-2021 11:36AM

পিএনএস ডেস্ক: ৮২ রানে দ্বিতীয় দিনের খেলা শুরু করেছিলেন। সেঞ্চুরির আশায় প্রথম দিন থেকেই খেলছিলেন দেখে শুনে। কিন্তু ৯ রানের জন্য সেঞ্চুরি ছোঁয়া হলো না মুশফিকুর রহিমের। ফাহিম আশরাফের বল তার ব্যাটের কানায় লেগে সোজা চলে যায় উইকেট রক্ষকের গ্লাভসে। মুশফিককেও সেঞ্চুরি না পাওয়ার হতাশা নিয়ে ড্রেসিং রুমে ফিরে যেতে হলো। ফলে প্রথম টেস্টের দ্বিতীয় দিনের প্রথম ঘন্টাতেই ৩ উইকেট হারালো বাংলাদেশ। ৭ উইকেটে তাদের সংগ্রহ ২৯৩ রান। ১৭ রানে অপরাজিত মেহেদী হাসান মিরাজ।

দ্বিতীয় দিনের শুরুতেই লিটন দাসের বিদায়ের পর ক্রিজে আসেন অভিষিক্ত ইয়াসির আলি রাব্বি। কিন্তু বহুল প্রতিক্ষিত সেই অভিষেক রাঙাতে পারলেন না তিনি। হাসান আলীর গুড লেন্থের বল রাব্বির ব্যাড-প্যাডের ফাঁক গলে আঘাত হানে স্ট্যাম্পে। মাত্র ৪ রান নিয়ে সাজঘরে ফিরে যেতে হয় তাকে।

এর আগে ২৫৩ রান নিয়ে প্রথম ইনিংসের দ্বিতীয় দিন ব্যাটিং শুরু করেছে বাংলাদেশ। কিন্তু দ্বিতীয় দিনের খেলার দুই নম্বর ওভারেই আউট হয়ে গেলেন লিটন দাস। হাসিন আলির লেন্থ বল খেলতে গিয়ে লেগ বিফোরের ফাঁদে পড়েন তিনি। তার আগে অবশ্য প্রথম দিনেই ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরির দেখা পেয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটার।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন