নাসিক কাউন্সিলর ব্যাডমিন্টন জাতীয় দলের ম্যানেজার মনোনীত

  01-12-2021 10:42AM


পিএনএস ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান ব্যাডমিন্টন এশিয়ার তত্বাবধানে এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের ব্যবস্থাপনায় আয়োজিত ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ জুনিয়র ইন্টারন্যাশনাল সিরিজ-২০২১ এর জাতীয় দলের ম্যানেজার মনোনীত হয়েছেন।

আগামী ৭ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বর ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন, ব্যাডমিন্টন এশিয়ার তত্বাবধানে এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

সোমবার বিকেলে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক মো: কবিরুল ইসলাম শিকদার জানান, আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশ জাতীয় দলের অংশগ্রহণ এবং সার্বিক বিষয় যথাযথ অনুসরণের লক্ষ্যে আরিফুল হক হাসানকে জাতীয় দলের ম্যানেজার মনোনিত করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে আরিফুল হক হাসান জানান, এটা একটা বড় দায়িত্ব। ফেডারেশন আমাকে ম্যানেজার মনোনীত করায় আমি বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনকে কতৃজ্ঞতা ও ধন্যবাদ জানাই। আশা করি আমার উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করে উক্ত আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশ দলের অংশগ্রহণ সুষ্ঠভাবে সম্পন্ন করতে পারবো।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন