রাতেই ঢাকা ছাড়ছেন মুশফিক-মুমিনুলরা

  08-12-2021 11:53PM

পিএনএস ডেস্ক: হারের বৃত্ত থেকে বেড়ুতে পারেনি বাংলাদেশ দল। পাকিস্তানের বিপক্ষে আজ দ্বিতীয় টেস্টের পঞ্চম দিনের ব্যাটিং শেষ করেই রওনা দিয়েছে এয়ারেপোর্টের দিকে। নিউজিল্যান্ডের উদ্দেশে রাতেই ঢাকা ত্যাগ করবে টাইগাররা।

সিরিজ শুরুর জন্য হাতে যথেষ্ঠ সময় থাকলেও কঠোর কোয়ারেন্টাইন প্রটোকল মানার জন্য বাড়তি সময় হাতে নিয়ে নিউজিল্যান্ড যাচ্ছে বাংলাদেশ দল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘রাত ১টায় এমিরেটস এয়ারলাইন্সে করে নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বে দল। খেলোয়াড় ১৮ জনসহ সর্বমোট ৩০ জনের মতো সদস্য যাচ্ছেন এ সফরে।’

আগামী ১ জানুয়ারি সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে , বে ওভালে। ৯ জানুয়ারি দ্বিতীয় ও শেষ ম্যাচটি হ্যাগলি ওভালে অনুষ্ঠিত হবে।

শুরুতে এই সিরিজে স্কোয়াডে সাকিব আল হাসানের নাম থাকলেও পরে তা পরিবর্তন করেন বিসিবি। সাকিব তার ব্যক্তিগত কারণে ছুটির আবেদন করার পর দলে তার বদলে স্কোয়াডে ডাক পেয়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান ফজল মাহমুদ রাব্বি। এর আগে নিউজিল্যান্ডের ২০১৭ ও ২০১৯ সালের দুই সফরেও ছিলো না তার নাম।

এক নজরে বাংলাদেশ দলের ১৮ সদস্য: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী, এবাদত হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহি, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, শহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, নাইম শেখ ও ফজলে মাহমুদ রাব্বি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন