৯৭ রানে গুটিয়ে গেল বাংলাদেশ

  16-01-2022 10:48PM

পিএনএস ডেস্ক: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ। শিরোপা অক্ষুন্ন রাখার মিশনে আজ রোববার বিশ্বকাপের প্রথম ম্যাচে মাঠে নেমেছে তারা। কিন্তু তাদের লজ্জায় ডুবিয়েছে ইংলিশ যুবারা। ওয়েস্ট ইন্ডিজের সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে বাংলাদেশকে অলআউট করেছে মাত্র ৯৭ রানে।

টস জিতে ব্যাট করতে নামা বাংলাদেশ ৫১ রান তুলতেই হারিয়ে বসে ৯ উইকেট। সেখান থেকে দশম ব্যাটসম্যান নাঈমুর রহমান ও একাদশ ব্যাটসম্যান রিপন মন্ডল মিলে দলীয় সংগ্রহকে নিয়ে যান ৯৭ রান পর্যন্ত। দলকে বাঁচান যুব বিশ্বকাপের অন্যতম দলীয় সর্বনিম্ন রানের হাত থেকে।

ব্যাট হাতে রিপন সর্বোচ্চ অপরাজিত ৩৩ রান করেন। ৪১ বলে ৫ চার ও ১ ছক্কায়। নবম উইকেপের পতন হওয়ার পর নাঈমুরকে নিয়ে দশম উইকেটে ৪৬ রান যোগ করেন তিনি।

এ ছাড়া এসএম মেহরাব হাসান দ্বিতীয় সর্বোচ্চ ১৪ রান করেন। আইচ মোল্লা করেন ১৩ রান। ১১ রান করেন দশম ব্যাটসম্যান নাঈমুর। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি।

বল হাতে ইংল্যান্ডের জোশুয়া বয়ডেন ৯ ওভার বল করে ৪ মেডেনসহ ১৬ রান দিয়ে ৪টি উইকেট নেন। থমাস আসপিনওয়াল ১ মেডেনসহ ১৮ রানে নেন ২টি উইকেট। ১টি করে উইকেট নেন জেমস সেলস, টম প্রেস্ট ও ফাতেহ সিং।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন