ঈদের দিনে রুবেলকে নিয়ে স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস

  03-05-2022 10:16PM

পিএনএস ডেস্ক : ক্যান্সারের সঙ্গে লড়াই করে ক্রিকেট মাঠের নায়ক মোশাররফ হোসেন রুবেল হার মানলেন জীবন যুদ্ধে। গত তিন বছর প্রতিটা দিন তার কেটেছে লড়াই করে। গত ১৯ এপ্রিল জাতীয় দলের সাবেক এ ক্রিকেটার ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে মারা যান মাত্র ৪০ বছর বয়সে। এদিকে রুবেলকে ছাড়া স্ত্রী চৈতি ফারহানার প্রথম ঈদ এটি।

রুবেলকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রী চৈতি ফারহানা রুপা দিয়েছেন আবেগঘন স্ট্যাটাস।

তিনি লিখেছেন, ‘গত ৮ বছর ধরে যে মানুষটার চেহারা না দেখে ঈদ শুরু হয়নি, সেই মানুষটা আজ মাটির নিচে শুয়ে আছে। আমি তো তাকে একটা বার দেখতেও পারিনি। মহান আল্লাহতালা, তাকে জান্নাত নসিব করুন.. তাকে শান্তি দেন ..।’

২০১৯ সালে ব্রেন টিউমার ধরা পড়ে রুবেলের। প্রায় দেড় বছরের চিকিৎসায় সুস্থ হয়ে উঠছিলেন তিনি। চলতি বছরের জানুয়ারিতে এমআরআইয়ে জানতে পারেন যে টিউমারটি আবার বাড়তে শুরু করেছে। তারপর থেকে চলে কেমোথেরাপি। ২৪টি কেমোথেরাপি নেন রুবেল। অক্টোবরে সবশেষ কেমো নেন তিনি। তবে শেষ পর্যন্ত হার মানতে হলো তাকে।

বাংলাদেশের হয়ে সংক্ষিপ্ত ক্যারিয়ারে ৫টি ওয়ানডে খেলেন রুবেল। ২০১৬ সালে জাতীয় দলের জার্সিতে সবশেষ খেলেন রুবেল। ৫ ওয়ানডে ম্যাচে ৪ উইকেট নেন তিনি। ২০০১ সালে অভিষেকের পর ১১২ ফার্স্ট ক্লাস ম্যাচে পেয়েছেন ৩৯২ উইকেট।

।পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন