বেটিসের বিপক্ষে গোলশূন্য ড্র, শেষটা রাঙাতে পারল না রিয়াল

  21-05-2022 11:01AM



পিএনএস ডেস্ক: যদিও চার ম্যাচ আগেই লিগ শিরোপা নিশ্চিত করেছিল স্প্যানিশ জায়ান্টা রিয়াল মাদ্রিদ। ফলে বাকি ম্যাচগুলো ছিল শুধুই নিয়ম রক্ষার। আর এই চার ম্যাচের মধ্যে রিয়াল জয় পেয়েছে মাত্র একটিতে। সব শেষ রিয়াল বেটিসের বিপক্ষে শুক্রবার রাতের ম্যাচে গোলশূন্য ড্র করেছে বেনজামারা।

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের আগে নিজেদের মনোবল বাড়াতে রিয়াল মাদ্রিদের এই ম্যাচে জয় প্রয়োজন ছিল। বেটিসের বিপক্ষে পূর্ণ শক্তির দলই নামিয়েছিল রিয়াল। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের আগে নিজেদের ঝালিয়ে নিতে চেয়েছিলেন কোচ কার্লো আনচেলত্তি। ২৮ মে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলের মোকাবিলা করবে রিয়াল।

বার্নাব্যুতে রিয়াল বেতিসের বিপক্ষে লিগে এই নিয়ে টানা পাঁচ ম্যাচে গোল করতে ব্যর্থ হল রিয়াল মাদ্রিদ। সবশেষ তিনটিই শেষ হলো গোলশূন্য ড্রয়ে। তার আগের দুটিতে মাদ্রিদের দলটি হেরেছিল যথাক্রমে ২-০ ও ১-০ গোলে।

প্রথমার্ধে খুব বেশি সুযোগ যদিও তৈরি করতে পারল না রিয়াল মাদ্রিদ। বিরতির পর একের পর এক আক্রমণে প্রতিপক্ষকে কাঁপিয়ে দিলেও মিলল না কাঙ্ক্ষিত গোলের দেখা। লিগে চ্যাম্পিয়নদের শেষটা তাই জয়ে রাঙানো হল না।

৩৮ ম্যাচে ২৬ জয় ও ৮ ড্রয়ে ৮৬ পয়েন্ট নিয়ে লিগ শেষ করল রিয়াল মাদ্রিদ। এই মৌসুমের কোপা দেল রে চ্যাম্পিয়ন রিয়াল বেটিস ৩৮ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে পাঁচে থেকে লিগ শেষ করল।

পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন