চ্যাম্পিয়ন্স লিগ জয়ই একমাত্র লক্ষ্য: এমবাপে

  24-06-2022 10:30PM

পিএনএস ডেস্ক : গত কয়েক মৌসুম ধরেই রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন ছিল চড়া। কিন্তু রিয়াল সমর্থকদের হতাশ করে পিএসজিতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন কিলিয়ান এমবাপে। এ ক্লাবটির হয়ে সব শিরোপার স্বাদ পেলেও এখনও অধরা চ্যাম্পিয়ন্স লিগ। ফরাসি ক্লাবটির হয়ে এ শিরোপা জয়ই এ তরুণের প্রধান লক্ষ্য।

দুই মৌসুম আগে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠেছিল পিএসজি। কিন্তু বায়ার্নের কাছে হেরে শিরোপা স্বপ্ন ভাঙে তাদের। গত মৌসুমে তো দ্বিতীয় রাউন্ডেই বিদায় নেয়। অথচ আসরের সবচেয়ে শক্তিশালী দলই ছিল তারা। মাঠে খেলছিলও দারুণ। কিন্তু করিম বেনজেমার ১৭ মিনিটের ঝলকে সব শেষ।

নতুন মৌসুমে তাই একটাই লক্ষ্য সামনে নিয়ে নামছেন এমবাপে। আর সেটা চ্যাম্পিয়ন্স লিগ। সম্প্রতি বিএফএমটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, চ্যাম্পিয়ন্স লিগ জেতাই পিএসজির পরিষ্কার এবং নির্দিষ্ট লক্ষ্য।

গত কয়েক মৌসুম ধরেই দুর্দান্ত সময় কাটাচ্ছেন এমবাপে। সে ধারায় গত মৌসুমে জ্লাতান ইব্রাহিমোভিচকে ছাড়িয়েছেন তিনি। এগিয়ে যাচ্ছেন এদিসন কাভানির দিকে। ক্লাবটির হয়ে সবচেয়ে বেশি ২০০ গোল করেছেন এ উরুগুইয়ান। পিএসজির হয়ে ১৭১টি গোল করেছেন এমবাপে।

এ গতিতে এগিয়ে যেতে থাকলে এ রেকর্ড ভাঙা কঠিন কিছু না বলেই মনে করেন বিশ্বকাপ জয়ী এ তরুণ, যদি আমি এভাবে চালিয়ে যেতে পারি, তাহলে এটা (কাভানির রেকর্ড ভাঙা) না করতে পারার কোনো কারণ নেই। এটা খুবই দুর্দান্ত হবে যদি আমি করতে পারি।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন