সিলেটে বন্যায় দুর্গতের পাশে দাঁড়ালেন মুশফিক

  26-06-2022 04:41PM

পিএনএস ডেস্ক : সিলেট ও সুনামগঞ্জে আকস্মিক বন্যায় দুর্গতিতে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন ক্রিকেটার মুশফিকুর রহিম। বন্যায় আক্রান্তদের সহায়তা করতে ৬ লাখ টাকা পাঠিয়েছেন তিনি।

মুশফিকের পক্ষ থেকে এই ব্যাপারে নিশ্চিত করা হয়েছে। স্থানীয় একটি স্বেচ্ছাসেবী দল মুশফিকের কাছ থেকে পাওয়া অর্থ দিয়ে সিলেট ও সুনামগঞ্জের কয়েকটি এলাকায় ত্রাণ বিতরণ করবে।

এই ত্রাণ কার্যক্রমে যুক্ত থাকা বিনয় ভদ্র বলেন, মুশফিকের কাছ থেকে ৬ লাখ টাকা আমরা পেয়েছি। এই টাকা দিয়ে দুর্গতের মাঝে রান্না করার খাদ্য সামগ্রী বিতরণ করব। দেড় হাজার পরিবারকে এই টাকা দিয়ে আমরা সহায়তা দ্রব্য পৌঁছে দিতে চাই। মুশফিক ফাউন্ডেশনের ব্যানারে এই সহায়তা দ্রুততম সময়ে পৌঁছে যাবে ক্ষতিগ্রস্ত এলাকার মানুষদের কাছে।

গত দুই সপ্তাহ ধরে বন্যায় আক্রান্ত বৃহত্তর সিলেট। সিলেট শহর ও আশেপাশের পরিস্থিতি উন্নত হলেও হাওর অঞ্চলে এখনো বিপুল এলাকা পানির নিচে। নিম্ন আয়ের প্রচুর মানুষ আছেন খাদ্য সংকটে, অনেকেই হয়ে পড়েছেন গৃহহীন। সরকারি ও বেসরকারি সহায়তায় আপাতত তাদের ঘুরে দাঁড়ানোর লড়াই চলছে।

সেই লড়াইয়ে যুক্ত হলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক ও অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিক। আগেও নানান সময়ে দুর্গত মানুষের সহায়তা করতে দেখা গেছে তাকে।

বর্তমান জাতীয় দলের খেলা থেকে সাময়িক বিরতিতে আছেন মুশফিক। কয়েকদিন পর সৌদি আরবে পবিত্র হজ পালন করতে যাবেন তিনি। এই কারণেই ওয়েস্ট ইন্ডিজ সফরে যাননি মিডল অর্ডার এই ব্যাটসম্যান।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন