ভক্তের ইচ্ছে পূরণ করলেন আশরাফুল

  27-06-2022 11:49PM

পিএনএস ডেস্ক : হাবিবুরের যেন আশরাফুলের সান্নিধ্য বিশ্বাস হচ্ছিল না! আশরাফুলকে চোখের সামনে, হাত ছোঁয়া দূরত্বে পেয়ে বাকরুদ্ধ হয়ে পড়েন তিনি। কথাই বলতে পারছিলেন না। তখন আশরাফুলই তার পাশে দাঁড়িয়ে, কাঁধে হাত রেখে ছবি তোলেন।

একটা সময় বাংলাদেশের ক্রিকেটে 'বড় তারকা' মানেই ছিলেন শুধু মোহাম্মদ আশরাফুল। জীবনের ঝড়-ঝাপ্টা ক্যারিয়ার বেসামাল করে দেওয়ার আগপর্যন্ত তার খেলা দেখার জন্য পাগল ছিল গোটা বাংলাদেশ। নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফেরার পরও জৌলুস কমেনি আশরাফুলের। যদিও ক্রিকেট ক্যারিয়ারটা আর আগের মত উজ্জ্বল নেই।

তাই দেশের ক্রিকেটের ফাঁকা সময়কে কাজে লাগিয়ে ইংল্যান্ডে ক্রিকেট খেলতে ব্যস্ত জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। সেখানে এক পাঁড় ভক্তের ইচ্ছে পূরণ করে এবার খবরের শিরোনাম আশরাফুল। ৩৭ বছর বয়সী এই ক্রিকেটারের উদারতা আর বিনয়ে মুগ্ধ সেই সমর্থক।

বর্তমানে প্রবাসী এই আশরাফুল-ভক্ত। হাবিবুর রহমান নামের এই 'ক্রিকেট পাগল' ছোটবেলায় স্কুল পালিয়ে আশরাফুলের খেলা দেখতেন। এই কথা শুনে আশরাফুল নিজেই তার সাথে দেখা করেন।

বার্মিংহাম লোকাল লিগ ডিভিশন থ্রি এর ম্যাচে আশরাফুলের বেঙ্গল টাইগার স্পোর্টিং ক্লাব মুখোমুখি হয়েছিল পার্ক রেঞ্জার্সের। এই ম্যাচের দিনই আশরাফুল দেখা করেন ভক্ত হাবিবুরের সাথে। বার্মিংহামের ব্রিজ ট্রাস্ট ওল্ড বয়েজ ক্রিকেট ক্লাব মাঠে ১৮ বলে ৩০ রান করেন আশরাফুল। এরপর বল হাতে ৮ ওভারে মাত্র ২০ রানের খরচায় শিকার করেন ৩ উইকেট। অলরাউন্ড নৈপুণ্যে দলকে এনে দেন ১৪৯ রানের বিশাল জয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন