ক্লেহমঁর বিপক্ষে মেসির জাদুকরী গোলে বিস্মিত নন কোচ

  07-08-2022 12:23PM



পিএনএস ডেস্ক : লিওনেল মেসি তার ক্যারিয়ারজুড়ে অনেক গোলই করেছেন, যার অন্তত ১০০টাকে রীতিমতো ফ্রেমেই বাঁধিয়ে রাখা যায়। তবে এমন সব গোলের পরও একটা বিশেষ গোল অধরাই রয়ে গিয়েছিল মেসির, বাইসাইকেল কিক থেকে একটা গোল।

পিএসজির হয়ে নতুন মৌসুমের শুরুতেই সে আক্ষেপ ঘুচে গেছে তার। ক্লেহমঁর বিপক্ষে তিনি জোড়া গোল করেছেন, যার দ্বিতীয়টি এসেছে বাইসাইকেল কিক থেকে।

এমন গোলের পরও অবশ্য মেসিতে মোটেও অবাক হননি কোচ ক্রিস্তোফ গালতিয়ের। জানালেন, ‘এই রকম গোলে অবাক হয়েছি কি না? না, তবে গোলটা আমার ভালো লেগেছে।’

কেন বিস্মিত হননি, সেটাও জানিয়ে দিলেন পিএসজি কোচ। বললেন, ‘সে শীর্ষ পর্যায়ে খেলছে আজ ১৭ বছর ধরে। গেল বছর তার একটা কঠিন মৌসুম কেটেছে, সে তখন মানিয়ে নিচ্ছিল। এর আগে প্রতি মৌসুমে কম করে হলেও ৩০টি করে গোল করেছে সে।’

তবে নতুন মৌসুমটা মেসি শুরু করেছেন দারুণভাবে। ত্রফি দেস চ্যাম্পিয়ন্সের ম্যাচে করেছিলেন একটি গোল। লিগের ম্যাচে তিনি এবার করলেন জোড়া গোল, সঙ্গে নেইমারের প্রথম গোলটায় রেখেছিলেন সরাসরি অবদান। এমন শুরুর পর নতুন মৌসুমে দারুণ কিছুর আভাসই দিচ্ছেন মেসি।

এমনটা কেন হচ্ছে সেটাও জানালেন কোচ গালতিয়ের। আশাবাদ ব্যক্ত করলেন, অসাধারণ এক মৌসুমই কাটবে সাত বারের ব্যালন ডি’অর বিজয়ীর।

ফরাসি কোচের ভাষ্য, ‘দলে মানিয়ে নেওয়া হোক, কিংবা পরিবার নিয়ে নতুন জীবন শুরুর, সে যখনই পুরোপুরি প্রস্তুতিটা নিয়ে ফেলেছে, অসাধারণ একটা মৌসুম না কাটানোর কোনো কারণ নেই এখন তার সামনে।’

কিলিয়ান এমবাপে চোটের কারণে খেলতে পারেননি পিএসজির নতুন মৌসুমের শুরুর দুই ম্যাচে। তার সঙ্গে বর্তমান ফর্ম নিয়ে মেসির রসায়নটা দুর্দান্ত হবে, বিশ্বাস গালতিয়েরের।

তিনি বলেন, ‘এমন ফর্ম নিয়ে যখন কিলিয়ানের সঙ্গে থাকবে, আমাদের আরও বেশি আক্রমণের শক্তি দেবে সে।’

পিএনএসে/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন