সাকিবকে কঠোর হুঁশিয়ারি পাপনের

  11-08-2022 04:42PM



পিএনএস ডেস্ক : আসন্ন এশিয়া কাপের জন্য প্রায় সব দেশই দল ঘোষণা করেছে। কিন্তু এখনো কোনো স্কোয়াড দিতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এর অন্যতম কারণ জিম্বাবুয়ে সফরে চোটে আক্রান্ত একাধিক খেলোয়াড়।

এদিকে একাদশের নিশ্চিত তারকা সাকিব আল হাসানকে নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা।

বিশ্বস্ত সূত্রগুলো বলছে, বেটিং প্রতিষ্ঠান বেটউইনারের সঙ্গে যুক্ত হওয়ার খবরে সাকিবকে স্কোয়াডে রাখা নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগছে বিসিবি।

সাকিব প্রশ্নে গত কয়েকদিন ধরেই অনড় ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি জানিয়েছিলেন, আমি আগেই বলেছি— এটি মেনে নেব না। ব্যক্তিগতভাবে এ ব্যাপারে আমার জিরো টলারেন্স অবস্থান। এখন অন্যদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব।

বৃহস্পতিবার এক বৈঠকের পর সিদ্ধান্তে অটল রয়েছেন পাপন।

বিসিবি বস হুঁশিয়ারি দিলেন, বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে আসন্ন এশিয়া কাপসহ বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সাকিবের কোনো সম্পর্ক থাকবে না।

বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডিতে গণমাধ্যমের মুখোমুখি হয়ে পাপন বলেন, দেখুন, আমরা তাকে (সাকিব) একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেওয়ার সময় বেধে দেওয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে।

আজ আগে জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।

উল্লেখ্য, বেটউইনারের অঙ্গসংগঠন ক্রীড়াবিষয়ক সংবাদভিত্তিক ওয়েবসাইট বেটউইনার নিউজের সঙ্গে পণ্যদূত হয়েছেন সাকিব। বিষয়টি জানার পর সাকিবকে চুক্তি বাতিল করতে বলে বিসিবি। কিন্তু এ প্রতিবেদন লেখা পর্যন্ত সাকিব তার অবস্থান বদলানোর কোনো সিদ্ধান্ত বিসিবিকে জানাননি।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন