শূন্য রানে আউট হওয়ায় টেলরকে চড় মেরেছিলেন রাজস্থানের মালিক

  13-08-2022 09:19PM

পিএনএস ডেস্ক : একের পর এক বোমা ফাটাচ্ছেন নিউজিল্যান্ডের সাবেক তারকা ক্রিকেটার রস টেলর। নিজের আত্মজীবনীমূলক বই ‘রস টেলর: সাদা এবং কালো’- তে এমন কিছু বিস্ফোরক বিষয় তুলে এনেছেন যা আলোচনার রসদ যোগাবে ক্রিকেট ভক্তদের মাঝে।

সম্প্রতি টেলর দাবি করেছেন, নিউজিল্যান্ডের ড্রেসিং রুমে বর্ণবাদের মতো ঘটনা ঘটেছে। এবার জানা গেছে, ২০১১ সালে আইপিএল খেলার সময় রাজস্থান রয়্যালসের মালিক থাপ্পড় মেরেছিলেন এই কিউই ক্রিকেটারকে।

২০১১ সালের আইপিএলে মোহালিতে কিংস এলেভেন পাঞ্জাবের বিপক্ষে রাজস্থান রয়্যালসের ম্যাচে ঘটেছিল এমন ঘটনা। টেলর সেই ঘটনা নিয়ে বলেন, ‘জিততে হলে আমাদের ১৯৫ রান করতে হতো। আমি শূন্য রানেই এলবির ফাঁদে পড়ে আউট হয়ে যাই। দলও কোনো প্রতিদ্বন্দ্বিতা গড়তে পারেনি।

ম্যাচশেষে পুরো দল, সাপোর্ট স্টাফ এবং ম্যানেজমেন্ট আমরা যে হোটেলে ছিলাম এর ছাদে বারে অবস্থান করছিলাম। শেন ওয়ার্নের সঙ্গে তখন রাজস্থানের একজন মালিক লিজ হার্লি ছিলেন।

তিনি এসে আমাকে বলেন, “রস, শূন্য রানে আউট হয়ে যাওয়ার জন্য তোমাকে আমরা মিলিয়ন ডলার দেয় না।” এই কথা বলেই আমার গালে তিন-চারটা থাপ্পড় মেরে বসেন। মারার সময় তিনি হাসছিলেন এবং খুব জোরেও মারেননি।

তবে আমার কাছে মনে হয়নি তিনি কেবল অভিনয় করেছেন। সেই মুহূর্তে আমি এটাকে ইস্যু করে তুলিনি। তবে আমি ভাবতেও পারিনি, পেশাদার স্পোর্টিংয়ে এমন কিছু ঘটতে পারে।’

রস টেলর সেই মৌসুমে ১ মিলিয়ন ডলারের বিনিময়ে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছিলেন। ২০১১ সালের সেই মৌসুমে ১২ ম্যাচে মোটে ১৮১ রান করতে পেরেছিলেন এই কিউই ক্রিকেটার।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন