কোচ নয়, কলসালটেন্ট হিসেবে যোগ দিচ্ছেন শ্রীধরন : পাপন

  19-08-2022 04:09PM



পিএনএস ডেস্ক :  দিনের শুরুতে জানা গেলো বাংলাদেশ ক্রিকেটের টি-২০ ফরম্যাটে প্রধান কোচ রাসেল ডোমিঙ্গকে বাদ দিয়ে তাঁর জায়গায় সাকিব-মুশফিকদের জন্য নিয়োগ দেওয়া হয়েছে ভারতীয় কোচ শ্রীধরন শ্রীরামকে।

কিন্ত নতুন খবর হচ্ছে হেড কোচ নয় শ্রীধরন টেকনিক্যাল কলসালটেন্ট হিসেবে যোগ দিচ্ছেন।

শুক্রবার (১৯ আগস্ট) পুরো বিষয়টি পরিষ্কার করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ভারতের সাবেক এই ক্রিকেটারকে নিয়োগ দেওয়া হচ্ছে টি-২০ দলের পরামর্শক হিসেবে। আপাতত অস্ট্রেলিয়া বিশ্বকাপ পর্যন্ত টাইগারদের দায়িত্ব সামলাবেন শ্রীরাম।

সংবাদমাধ্যমকে পাপন বলেন, ‘শ্রীরামকে আমরা শর্টলিস্ট করেছিলাম, সে ওই লিস্টে ছিল। এবং সে আমাদের এখানে ২১ তারিখ দুপুরবেলা আসার কথা। দায়িত্ব ঠিক না, মানে কোচ হিসেবে আসছে না। সে অবশ্যই হেড কোচ হিসেবে আসছে না। সে আসছে অ্যাজ অ্যা টেকনিক্যাল কলসালটেন্ট।’

শ্রীরাম ভারতের হয়ে খেলোয়াড়ি জীবনটা অবশ্য খুব বড় করতে পারেননি। ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত তিনি খেলেছেন মোটে ৮ ম্যাচ। যার সর্বশেষ ম্যাচটা খেলেছেন বাংলাদেশের বিপক্ষে।

২০০৪ সালের ২৬ ডিসেম্বর টাইগারদের শততম ওয়ানডেতে ঐতিহাসিক জয়ের দিনে তিনি ছিলেন ভারতের একাদশে। চারে নেমে খেলেছিলেন ৯১ বলে ৫৭ রানের ইনিংস।

শ্রীরাম এরপর মনোযোগ দেন কোচিংয়ে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কোচিং স্টাফ ছিলেন তিনি। এরপর ২০১৬ সাল থেকে ছয় বছর অস্ট্রেলিয়া জাতীয় দলের সহকারী কোচ হিসেবে কাজ করেছেন তিনি।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন