অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশি লিজেন্ডসদের ব্যাটিং ঝড়

  18-09-2022 10:38PM

পিএনএস ডেস্ক: রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ব্যাট হাতে নিজেদের সামর্থ্যের ভালোই প্রমাণ দিচ্ছে বাংলাদেশ লিজেন্ডসের ব্যাটসম্যানরা। আগের ম্যাচে নিউজিল্যান্ড লিজেন্ডসের বিপক্ষে ১১ ওভারেই ৯৮ রান তুলেছিল টাইগাররা।

এবার অস্ট্রেলিয়া লিজেন্ডসের বিপক্ষেও ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৫৮ রান তোলে বাংলাদেশ লিজেন্ডসের তারকারা। জিততে হলে শেন ওয়াটসনদের করতে হবে ১৫৯ রান।

এদিন টসে জিতে আগে ব্যাটিং করতে নেমে এদিনও প্রথম ওভারে উইকেট হারিয়ে বসে বাংলাদেশ লিজেন্ডস। টানা তিন ম্যাচে তৃতীয়বারের মতো শূন্য রানে আউট হন নাজিমউদ্দিন। ওপেনিংয়ে নামা মেহরাব হোসেন ৭ এবং তিনে নেমে আফতাব আহমেদ করেন ৬ রান।

আগের ম্যাচে রান পাওয়া অলক কাপালি এদিনও করেন ২০ রান। পাঁচে নেমে নাজমুস সাদাতের উইলো থেকেও আসে ২০ রান। আগের ম্যাচে ভালো খেলা ধীমান ঘোষ এদিন অবশ্য মাত্র ১ রান করে ফেরেন।

এদিন বাংলাদেশ লিজেন্ডসের পক্ষে সর্বোচ্চ রান করেন ইলিয়াস সানি। এই স্পিন অলরাউন্ডার ২৯ বলে ২ চার ও ১ ছয়ে ৩২ রান করে অপরাজিত থাকেন। শেষদিকে অধিনায়ক মোহাম্মদ শরিফ ১৪, ডলার মাহমুদের ১৭ রানে দেড় শ পেরোয় টাইগার লিজেন্ডসরা।

এই ম্যাচে বল হাতে বেশ বাজে ছিল অজি বোলারদের পারফরম্যান্স। তারা ম্যাচে ৩৯টি অতিরিক্ত রান দেন। ম্যাচে অজিদের পক্ষে বোলিং করেন ৮ জন। এরমধ্যে ৭ জনই ১টি করে উইকেট শিকার করেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন