শৌচাগারের মেঝেতে খাবার দেওয়া হচ্ছে ভারতের কাবাডি খেলোয়াড়দের

  18-09-2022 11:36PM

পিএনএস ডেস্ক: টুর্নামেন্টে অংশ নেয়া খেলোয়াড়দের জন্য শৌচাগারের মেঝেতে পরিবেশন করা হয়েছে খাবার। এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে, যা নিয়ে শোরগোল পড়ে গেছে।

সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের শাহারানপুর স্টেডিয়ামের। রাজ্যের প্রায় ২০০ কাবাডি খেলোয়াড়কে এভাবেই অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন করা হয়।

এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যায়, স্টেডিয়ামের শৌচাগারের ভেতরে একটি দরজার সামনে বড় থালায় রাখা ভাত। সেই থালা থেকে ভাত নিয়ে খাচ্ছেন খেলোয়াড়রা। আরও ভেতরে দেখা যায়, একটি কাগজের ওপর রাখা বেঁচে যাওয়া পুরি রয়ে গেছে।

উত্তরপ্রদেশের শাহারানপুর জেলা স্টেডিয়ামে শুক্রবার থেকে শুরু হয়েছে তিন দিনের প্রাদেশিক অনূর্ধ্ব-১৭ নারী কাবাডি টুর্নামেন্ট। যেখানে অংশ নিয়েছেন প্রায় ২০০ কাবাডি খেলোয়াড়। সেখানেই এভাবেই খাবার পরিবেশন করা হয়। এদিকে ভিডিও ভাইরালের পর অভিযোগ অস্বীকার করেছে শাহারানপুর জেলা স্টেডিয়াম কর্তৃপক্ষ।

শাহারানপুর জেলার স্পোর্টস অফিসার অনিমেশ সাক্সেনা বলেছেন, ‘শৌচাগার নয়, খেলোয়াড়দের জন্য রান্না করা খাবার সুইমিংপুলের কাছে প্রচলিত বড় একটি ইটের চুলায় রান্না করা হয়। সেখানেই রাখা হয় খাবার।’

তবে একাধিক খেলোয়াড়ের অভিযোগ, ইটের চুলায় রান্না করার পর বড় একটি থালায় ভাত উঠিয়ে শৌচাগারের গেটের কাছে রাখা হয়। ভাতের থালার কাছেই একটি কাগজের ওপর বেঁচে যাওয়া পুরিও ছিল। সবাইকে সেখান থেকেই দুপুরের খাবার দেয়া হয়।’

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন