‘আমাদের ভালো খেলা ছাড়া কোন পথ নেই’

  25-09-2022 12:16PM



পিএনএস ডেস্ক : আসন্ন টি-২০ বিশ্বকাপ এবং নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের আগে দুটি টি-২০ ম্যাচ খেলে নিজেদের প্রস্তুত করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এ লক্ষ্যে এখন সংযুক্ত আরব আমিরাতে রয়েছে টাইগাররা। যেখানে আজ প্রথম ম্যাচে খেলতে নামবেন ক্রিকেটাররা।

নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান না থাকায় এই সিরিজে অধিনায়কের দায়িত্ব সামলাবেন নুরুল হাসান সোহান। প্রথম ম্যাচে মাঠে নামার আগে তিনি জানালেন, সংযুক্ত আরব আমিরাতকে ছোট করে দেখছেন না। যেহেতু তারা আন্তর্জাতিক ম্যাচ খেলে, তাই তারা অবশ্যই ক্যাপাবল।


বিসিবির অফিসিয়াল ফেসবুক পেইজের এক ভিডিও বার্তায় সোহান বলেন, প্রথমেই আমি এ শব্দটা কোনভাবেই ব্যবহার করতে চাই না কোন টিম দুর্বল বা ছোট করা। তারা যেহেতু আন্তর্জাতিক খেলতেছে অবশ্যই তারা ক্যাপাবল। স্পেশালি টি-২০তে দেখবেন যারা যেদিন ভালো খেলছে, ভালো রেজাল্ট আসে তাদের পক্ষেই।

এরপর তিনি বলেন, একাদশ নিয়ে নির্দিষ্ট করে কারো নাম এখনই মেনশন করতে চাচ্ছি না, যেহেতু কালকে খেলা হবে। আমার কাছে মনে হয় বেস্ট ব্যালেন্স সাইড যেটা সেটা নিয়েই খেলার চেষ্টা করবো। সামনে আমাদের নিউজিল্যান্ডে সিরিজ আছে পরবর্তীতে বিশ্বকাপ আছে।

সোহান যোগ করেন, আমাদের ভালো খেলা ছাড়া অন্য কোন পথ নেই। আমরা আমাদের প্রসেসটা ঠিক রেখে ভালো খেলার চেষ্টা করবো। আমরা একটি প্রসেসের মধ্যে দিয়ে যাচ্ছি তো আমরা ওটাই ফলো করার চেষ্টা করবো।

তিনি আরো বলেন, অবশ্যই আন্তর্জাতিক প্রতিটা ম্যাচই গুরুত্বপূর্ণ। বাংলাদেশের হয়ে প্রতিটা ম্যাচ খেলাই আমার কাছে সমান গুরুত্বপূর্ণ। যেহেতু এটা ইন্টারন্যাশনাল ম্যাচ সেহেতু আমরা আমাদের হ্যান্ড্রেড পার্সেন্ট ব্যালেন্স যে টিমটা সেটা নামাবো। সবচেয়ে বেশি ফোকাস থাকবে ম্যাচটা জেতা।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন