কোহলির ব্যাটে সিরিজ জিতল ভারত

  25-09-2022 11:31PM

পিএনএস ডেস্ক : অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে সিরিজের তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচে ৬ উইকেট জিতেছে ভারত। বিরাট কোহলি ও সূর্যকুমার যাদবের ফিফটিতে ২-১ ব্যবধানে সিরিজ জিতেছে।

রোববার হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে শুরুতে ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া। ওপেনার বনে যাওয়া পেস অলরাউন্ডার ক্যামেরুন গ্রিন এই ম্যাচেও বিধ্বংসী শুরু করেন। তিনি ২১ বলে তিন ছক্কা ও সাত চারে খেলেন ৫২ রানের ইনিংস।

তবে টপ অর্ডারের অ্যারন ফিঞ্চ (৭), স্টিভ স্মিথ (৯) ব্যর্থ হন। চারে নেমে গ্লেন ম্যাক্সওয়েলও (৬) রান পাননি। পাঁচে নামা জস ইংগলিস ২২ বলে করেন ২৪ রান। দলের রান বাড়িয়ে নেন সিঙ্গাপুরে জন্ম নেওয়া অজি ক্রিকেটার টিম ডেভিড। তিনি ২৭ বলে চারটি ছক্কা ও দুটি চারে ৫৪ রান করেন। এছাড়া ড্যানিয়ের স্যামস খেলেন ২০ বলে ২৮ রানের ইনিংস।

জবাব দিতে নেমে ভারত ৩০ রানে দুই ওপেনার কেএল রাহুল (১), রোহিত শর্মাকে (১৭) হারায়। এরপর তিনে নামা বিরাট কোহলি ও চারে নামা সূর্যকুমার যাদব ৯৬ রান যোগ করেন। যাদব ৩৬ বলে পাঁচটি করে ছক্কা ও চারে ৬৯ রান করে আউট হন। কোহলি দলকে জয়ের কাছে নিয়ে ৪৮ বলে তিন চার ও চারটি ছক্কায় খেলেন ৬৩ রানের ইনিংস। এছাড়া হার্ডিক পান্ডিয়া ১৬ বলে ২৫ রানের হার না মানা ইনিংস খেলেন।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন