ত্রিদেশীয় সিরিজের ট্রফি উন্মোচন, ফটোসেশনে নেই সাকিব

  05-10-2022 04:33PM

পিএনএস ডেস্ক : ১৬ অক্টোবর অস্ট্রেলিয়ায় শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে প্রস্তুতি জোরদারের জন্য নিউজিল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলার সুযোগ পাচ্ছে টাইগাররা।

শুক্রবার নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ দিয়েই শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ।

সিরিজ শুরুর আগে তিন দলের অধিনায়ককে নিয়ে ট্রফি সামনে রেখে বুধবার হয়ে গেল ফটোসেশন। অনুষ্ঠানে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন ও পাকিস্তানের অধিনায়ক বাবর আজম থাকলেও ছিলেন না বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। তার জায়গায় ফটোসেশনে ছিলেন সহঅধিনায়ক নুরুল হাসান সোহান।

এদিকে ত্রিদেশীয় সিরিজের ফটোসেশনে সাকিবকে দেখা না যাওয়ায় ফের আলোচনা শুরু হয়েছে। ২০১৯ বিশ্বকাপে দলের ফটোসেশনে সাকিবের না থাকা নিয়ে তুমুল বিতর্ক হয়েছিল। গত জানুয়ারিতে বিপিএলের ফাইনালের আগেও ফটোসেশনে ছিলেন না তিনি। তখনো তার জায়গায় ছিলেন সোহান।

বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, সাকিবের নিউজিল্যান্ডে পৌঁছানোর কথা আগামীকাল। এ কারণে ফটোসেশনে দেখা যায়নি তাকে।

ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে আগামী ৭ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এর পর ৯ তারিখ নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে লড়বেন টাইগাররা। নিজেদের তৃতীয় ম্যাচে ১২ তারিখ আবারও নিউজিল্যান্ডের বিপক্ষে লড়বে বাংলাদেশ দল। সবশেষ গ্রুপ পর্বের সিরিজের শেষ ম্যাচে ১৩ তারিখ পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে বাংলাদেশ দল

সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান (সহঅধিনায়ক), মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাসুম আহমেদ ও নাজমুল হোসেন।

স্ট্যান্ডবাই
শরিফুল ইসলাম, রিশাদ হোসেন, মেহেদী হাসান ও সৌম্য সরকার।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন