চুপচাপ বিয়ে সারলেন শাদাব

  26-01-2023 10:59AM



পিএনএস ডেস্ক: কিছুটা চুপচাপই বিয়ে সারলেন পাকিস্তানের ক্রিকেটার শাদাব খান। বিশেষ কাউকেই আমন্ত্রণ জানাননি তিনি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দু’পরিবারের হাতে গোনা কয়েকজন। তবে পাকিস্তানের সহ-অধিনায়ক যাকে বিয়ে করলেন, তিনিও কম যান না। খোদ কোচ সাকলায়েন মুস্তাকের মেয়ে সানা সাকলায়েনকেই বিয়ে করলেন শাদাব।

বিয়ে নিয়ে কোনো হইচই চাননি ২৪ বছরের এই স্পিন অলরাউন্ডার। হইচই চাননি তার শ্বশুর সাকলায়েন মুস্তাকও। তবে বিয়ের পর এ তথ্যটা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানান শাদাব।

তিনি লিখেছেন, ‘বিয়ের কাজ সেরে ফেললাম। এই দিনটা আমার জীবনে খুব বড়। জীবনের নতুন অধ্যায় শুরু করলাম। আশা করি আমার এবং স্ত্রী, পরিবারের পছন্দকে আপনারা সম্মান করবেন। সকলে আমাদের ভালবাসা নেবেন।’

তিনি আরও লিখেছেন, ‘আমার আদর্শ সাকি ভাইয়ের পরিবারের অংশ হতে পেরে ভাল লাগছে। যখন ক্রিকেট খেলতে শুরু করেছিলাম, তখন থেকেই পরিবারকে ক্রিকেট থেকে আলাদা রেখেছি। আমার পরিবারের সদস্যরা প্রচারের আলোয় থাকতে পছন্দ করেন না। আমার স্ত্রীও একই কথা বলেছেন। তিনিও জীবনের গোপনীয়তা রক্ষা করতে চান। প্রচারর মধ্যে আসতে চান না। সকলকে অনুরোধ করব, তাদের পছন্দকে সম্মান করার জন্য।’

এর পর মজা করে লিখেছেন, ‘এরপরও কেউ উপহার দিতে চাইলে তার অ্যাকাউন্টে আমার নম্বর পাঠিয়ে দেব।’

এতটাই নীরবে বিয়ের কাজ সেরেছেন যে, অনুষ্ঠানে সতীর্থদেরও আমন্ত্রণ জানাননি শাদাব। বাবর আজমদের আমন্ত্রণ জানাননি তাদের কোচও। যদিও শাদাব সামাজিক মাধ্যমে বিয়ের খবর প্রকাশ করতেই তার সতীর্থরা অভিনন্দন বার্তায় ভরিয়ে দিচ্ছেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন