বার্নাব্যুতে হোঁচট খেয়ে বিপদে রিয়াল মাদ্রিদ

  30-01-2023 10:22AM

পিএনএস ডেস্ক : ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে বল দখল কিংবা আক্রমণে এগিয়ে থাকলেও কোনো গোল করতেই পারল না করিম বেনজেমা-ভিনিসিয়ার জুনিয়রা। ফলে শেষ পর্যন্ত ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে কার্লো আনচেলেত্তির শিষ্যদের।

রোববার (২৯ জানুয়ারি) রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে স্প্যানিশ লা লিগায় রিয়াল মাদ্রিদ-রিয়াল সোসিয়েদাদের ম্যাচ শেষ হয় গোলশূন্য অবস্থায়। পয়েন্ট খুইয়ে বেশ বিপদে আছে লস ব্ল্যাঙ্কোসরা। পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার সঙ্গে পয়েন্ট ব্যবধান কমাতে পারল তারা।

এর আগের ম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদকে ৩-১ গোলে গুঁড়িয়ে দেওয়া রিয়াল এদিনও ছিল বেশ ক্ষুধাধার। তবে টানা চার ম্যাচ জিতে আসা সোসিয়েদাদের গোলপ্রাচীর ভাঙতে পারেনি লস ব্ল্যাঙ্কোসরা। গোলের উদ্দেশ্যে ৮টি শট নিয়ে ৭টিই ভিতর দিয়ে নিয়েও কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি ইউরোপিয়ান জায়ান্টরা।

বরং রিয়াল মাদ্রিদকে অনেকটা সময় চেপে ধরে আতঙ্ক তৈরি করে রিয়াল সোসিয়েদাদ। তাদের শানিত আক্রমণ যদিও খেই হারায় রিয়ালের গোলরক্ষক থিবো কর্তুয়ার হাতে এসে। ফলে নিষ্প্রাণ গোলশূন্য ড্রয়েই সন্তুষ্ট থাকতে হয় দুই দলকেই।

এই ড্রয়ের পর ১৮ ম্যাচে ১৩ জয়ে ৪২ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রিয়াল। সমান ম্যাচে ১৫ জয়ে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। আর একম্যাচ বেশি খেলা রিয়াল সোসিয়েদাদ ১২ জয়ে ৩৯ পয়েন্ট নিয়ে আছে তিন নম্বর স্থানে।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন