যে কারণে আরাভের জুয়েলার্সের উদ্বোধনীতে ছিলেন না দীঘি

  16-03-2023 07:47PM

পিএনএস ডেস্ক : পুলিশ কর্মকর্তা খুনের মামলার আসামি আরাভ খানের আমন্ত্রণে দুবাইতে গেলেও জুয়েলার্সের উদ্বোধনী আয়োজনে দেখা মিলেনি চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘির।

গতকাল বুধবার স্থানীয় সময় রাত ৮টার দিকে আরাভ জুয়েলার্সে যান দেশের তারকা ক্রিকেট খেলোয়াড় সাকিব আল হাসান, অভিনেত্রী দীঘি, কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাসসহ অনেকে। এ সময় মঞ্চে গান পরিবেশনা করেন হিরো আলম।

এদিকে জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য দুবাই গেলেও আয়োজনে দেখা যায়নি দীঘিকে। কিন্তু কেন তাকে দেখা যায়নি, এ বিষয়ে দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি।

দীঘি জানিয়েছেন, জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানে কোনো পরিবেশনার কথা ছিল না তার। যোগ দেয়ার কথা ছিল। রাস্তায় অনেক যানজট থাকায় বের হতে পারেননি তিনি। বের হতেও অনেক দেরি হয়েছিল। পরে অনুষ্ঠানে গিয়ে দেখেন সেখানে অনেক ভিড়। ভেতরে প্রবেশ করাও অনেকটা ঝুঁকি ছিল। তাই সেখানে যোগ দিতে পারেননি বলে জানিয়েছেন এ চিত্রনায়িকা।

তবে আরাভ জুয়েলার্সের অনুষ্ঠানে যোগ দিতে না পারলেও পরে শারজায় থাকা আরেকটি অনুষ্ঠানে যান দীঘি। এর আগে এক ভিডিও বার্তায় ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার নায়িকা জানান, আরাভ জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি থাকবেন। সবাইকে আমন্ত্রণও জানিয়েছিলেন দীঘি।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন