আজ আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ : অভিষেক হতে পারে তৌহিদ হৃদয়ের

  18-03-2023 01:14PM



পিএনএস ডেস্ক: আয়ারল্যান্ডের বিরুদ্ধে আজ শনিবারের প্রথম ওয়ানডে ইন্টারন্যাশনাল ম্যাচকে সামনে রেখে ম্যাচ-পূর্ব সংবাদ সম্মেলনে শুক্রবার প্রধান কোচ হাথুরুসিংহে বলেছিলেন, দলের প্রয়োজনে ভিন্ন ভিন্ন পজিশনে দেখা যাবে সাকিব আল হাসানকে। একই সময় আরেক ব্যাটার আফিফ হোসেনের বর্তমান পারফরম্যান্স নিয়ে হতাশা প্রকাশ করে ফের পুরনো রূপে ফিরে আসার তাগিদ দেন হাথুরুসিংহে। ফলে শঙ্কা দেখা দিয়েছে আয়ারল্যান্ডের বিপক্ষে আফিফের একাদশে থাকা নিয়ে৷

তবে আফিফ হোসেন থাকেন আর না থাকেন একাদশের যে পরিবর্তন আসছে তা নিশ্চিত। কেননা স্কোয়াডেই নেই ইংল্যান্ড সিরিজের তিন ম্যাচেই একাদশে থাকা মাহমুদুল্লাহ রিয়াদ। তার জায়গায় দেখা যেতে পারে তৌহিদ হৃদয় কিংবা ইয়াসির আলী রাব্বিকে। তবে অনুশীলনে তৌহিদ হৃদয়কে নিয়ে সাকিব আল হাসান আর প্রধান কোচ বেশ সিরিয়াস ছিলেন, দীর্ঘ সময় তার ব্যাটিং দেখেছেন।

মাহমুদউল্লাহর পজিশন তথা দলের ৬ নম্বর জায়গায় তৌহিদ হৃদয় খেলছেন, তা অনেকটাই নিশ্চিত। সেই সাথে যদি আফিফ হোসেন বাদ পড়েন তবে রনি তালুকদার বা ইয়াসির আলী রাব্বিরও এই জায়গায় খেলার সম্ভাবনা আছে। তাছাড়া শঙ্কা আছে মেহেদী হাসান মিরাজকে নিয়েও; সেক্ষেত্রে একাদশে দেখা যেতে পারে নাসুম আহমেদকেও।

সম্ভাব্য একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, আফিফ হোসেন, মেহেদী মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন।

পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন