জার্মান দল থেকে ছিটকে গেলেন মুসিয়ালা

  21-03-2023 03:10PM

পিএনএস ডেস্ক : হ্যামস্ট্রিং চোটের কারণে জার্মান জাতীয় ফুটবল দল থেকে বাদ পড়েছেন জামাল মুসিয়ালা। চোটের কারণে বেলজিয়াম ও পেরুর বিপক্ষে প্রীতি ম্যাচে তার খেলা অনিশ্চিত হয়ে পড়ে। এরপরই বায়ার্ন মিউনিখের এই তরুণ ফরোয়ার্ডকে ছাড়াই স্কোয়াড ঘোষণা করেন জার্মানির কোচ হান্স ফ্লিক।

সোমবার হান্স ফ্লিক তার (জামাল) না খেলার বিষয়টি নিশ্চিত করলেও তার চোট পাওয়া কিংবা সেরে উঠার ব্যাপারে কিছুই জানাননি। এ ছাড়া তার ক্লাব বায়ার্নও এই বিষয়ে এখনও কিছুই জানায়নি।

যদিও চোটে পড়ার আগে বায়ার্নের হয়ে দারুণ ফর্মে ছিলেন মুসিয়ালা। এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৭ গোলে তার অবদান রয়েছে। এর মধ্য ১৫ গোল করেছেন আর অ্যাসিস্ট ১২টি। এ ছাড়া বুন্দেসলিগার সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষ ১১-তে আছেন মুসিয়ালা।

এর আগে জার্মান দল থেকে ছিটকে গেছেন ডিফেন্ডার আর্মেল বেলা-কোচাপ। কাঁধের চোটের কারণে দল থেকে দূরে থাকতে হচ্ছে তাকেও। তার (কোচাপ) বদলি হিসেবে দলে ডাক পেয়েছেন এসি মিলানের ডিফেন্ডার মালিক চাও। তবে জার্মান কোচ এখন পর্যন্ত জামাল মুসিয়ালার পরিবর্তে কাউকে দলে টানেননি।

মরুর বুকে প্রথম বিশ্বকাপ বিরতি শেষে এবারই প্রথম মাঠে নামবে জার্মানি। আগামী শনিবার (২৫ মার্চ) পেরুর বিপক্ষে মাঠে নামবে হান্স ফ্লিকের শিষ্যরা। তিনদিন বিরতি শেষে বেলজিয়ামের বিপক্ষে খেলবে সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন