আইপিএলে ফিরছেন স্মিথ, সোশ্যাল মিডিয়ায় দিলেন বার্তা

  28-03-2023 11:10AM



পিএনএস ডেস্ক: আইপিএলে প্রত্যাবর্তন হতে চলেছে স্টিভ স্মিথের। টুর্নামেন্ট শুরুর পাঁচদিন আগে এমনই জানালেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক। ২০২১ সালে শেষবার দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেন তিনি। এরপর আর খেলেননি।

২০২২ সালের আইপিএলের জন্য হওয়া নিলামে অবিক্রীত ছিলেন। তাই হয়তো আগের বছর ডিসেম্বরে আইপিএলের নিলামে নিজের নাম নথিভুক্ত করেননি স্মিথ। এবারও প্রথমে ফ্রাঞ্চাইজি লিগে অংশ নেওয়ার কোনও পরিকল্পনা ছিল না অজি ক্রিকেটারের। কিন্তু শেষমুহূর্তে মত পরিবর্তন করলেন স্মিথ।

সোমবার (২৭ মাড়ড়চ) সোশাল মিডিয়ায় একটি ভিডিও বার্তায় তিনি বলেন, আপনাদের একটা আকর্ষণীয় খবর দিচ্ছি। ২০২৩ আইপিএলে আমি খেলব। আমি খুবই উত্তেজিত এবং উৎসাহী। আমি একটা ব্যতিক্রম দলে যোগ দিচ্ছি।

আইপিএলে খেলার কথা জানালেও কোন দলের হয়ে খেলবেন সেই বিষয়ে কিছু বলেননি স্মিথ। ভারতের উইকেটে অভিজ্ঞতাসম্পন্ন সাবেক এই অজি নেতা। ব্যাটিংয়ের পাশাপাশি তার ক্রিকেট মস্তিষ্কের সাহায্যও পাবে সংশ্লিষ্ট ফ্রাঞ্চাইজি।

প্যাট কামিন্সের অনুপস্থিতিতে ভারতের বিরুদ্ধে দুইটি টেস্ট এবং একদিনের সিরিজে অধিনায়কত্ব করেন স্টিভ। তার নেতৃত্বে একদিনের সিরিজ জেতে অজিরা। আবার সাদা বলের ক্রিকেটে স্মিথকে অস্ট্রেলিয়ার অধিনায়ক করা হতে পারে বলে শোনা যাচ্ছে।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন