১২০ কোটি ইউরোয় চুক্তি, সৌদি আরব যাচ্ছেন মেসি!

  30-05-2023 02:16PM

পিএনএস ডেস্ক: অবশেষে লিওনেল মেসির দলবদল নাটকের অবসান হতে চলেছে। ফ্রান্সের সংবাদমাধ্যম ফুত মেরকাতো জানিয়েছে মেসিকে দুই বছরের জন্য ১২০ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে সৌদি আরব, বাংলাদেশি মুদ্রায় যা ১৩৭৮০ কোটি টাকা।

সংবাদমাধ্যমটি লিখেছে, সৌদি আরবের ফুটবলে খেলার জন্য বিশাল অঙ্কের প্রস্তাব মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি গ্রহণ করেছেন।

সৌদি আরবের ক্লাব আল নাসরে ক্রিস্টিয়ানো রোনালদো যত বেতন পান, মেসিকে দেয়া প্রস্তাবটা তার প্রায় দ্বিগুণ। এমন লোভনীয় প্রস্তাব এড়ানো যে কারও পক্ষেই একটু কঠিন।

সৌদি আরবের এমন প্রস্তাবের খবর আগেই দিয়েছিল বার্তা সংস্থা এএফপি। তাদের খবরে তখন বলা হয়েছিল, মেসিকে ১ বছরের জন্য ৬০ কোটি ইউরো দেয়ার প্রস্তাব দিয়েছে সৌদি আরব। সেই প্রস্তাবে রাজি হয়ে এরই মধ্যে চুক্তি সেরে ফেলেছেন মেসি। সে সময় মেসির বাবা অবশ্য সেটিকে মিথ্যা খবর বলে উড়িয়ে দিয়েছিলেন। এএফপির সেই খবরের পরও বার্সেলোনা মেসিকে ফেরানো নিয়ে অনেক কথা বলেছে। কিন্তু বার্সেলোনায় মেসির ফেরা অনেক কিছুর ওপর নির্ভর করে। আর্থিক সংকটে থাকা ক্লাবটি উয়েফার আর্থিক সংগতি নীতি এবং লা লিগার বেতন কাঠামো মেনে মেসিকে দলে নিতে পারবে কি না, এ নিয়ে আছে সংশয়।

আগামী মাসেই ফ্রি এজেন্ট (মুক্ত খেলোয়াড়) হতে চলা মেসি এবার আর বার্সেলোনার ক্ষেত্রে ২০২১ সালের মতো হযবরল পরিস্থিতিতে পড়তে চান না বলে খবর দিয়েছে মুন্দো দেপোর্তিভো। ২০২১ সালে মেসিকে ‘ছাড়ব না, ছাড়ব না’ বলেও ছাড়তে বাধ্য হয়েছিল বার্সা। শেষ পর্যন্ত মুক্ত খেলোয়াড় হিসেবে মেসি পিএসজিতে নাম লেখান।

এবার মেসি এ রকমটা চান না বলেই কি সৌদি আরবের প্রস্তাবে ‘হ্যাঁ’ বলে দিয়েছেন তার বাবা!

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন